Monday , May 21 2018
  • # ১৮ নম্বর জেলা পরিষদ আসনের প্রার্থী তৃণমূলের রাজ্য কমিটির সদস্য তথা উত্তর দিনাজপুর জেলার প্রাক্তন তৃণমূল জেলা সভাপতি অসীম ঘোষ পরাজিত। বিজেপির প্রার্থী কমলচন্দ্র সরকারের কাছে পরাজিত হন তিনি।
  • # জেলা পরিষদে চোপড়ার তিনটি আসনেই জয় পেল তৃণমূল কংগ্রেস
  • # ইটাহার পঞ্চায়েত সমিতির মোট ৩৫টি আসনের মধ্যে ইতিমধ্যেই ১৮টি আসনে জয় পেয়েছে তৃণমূল। ফলে এই পঞ্চায়েত সমিতিও দখল নিতে চলেছে তৃণমূল। ৩টি আসনে জয় পেয়েছে বিজেপিও।
  • # করণদিঘিতে মোট ৩৮টি আসনের মধ্যে ৩১টির ফল ঘোষণা হয়েছে। তারমধ্যে ২৫টিতে তৃণমূল জয়লাভ করেছে। ৬টিতে বিজেপি।
  • # কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির মোট ২৪ টি আসনের মধ্যে তৃণমূল ১৩টি আসনে জয়লাভ করেছে। বিজেপি ১১টি আসন নিজেদের দখলে রেখেছে।
  • # চোপড়ার পঞ্চায়েত সমিতি দখল নিল তৃণমূল। মোট ২৪টি আসনের মধ্যে ২১টি পেয়েছে তৃণমূল। বিজেপি পেয়েছে ৩টি।
  • # গোয়ালপোখর ১ পঞ্চায়েত সমিতির দখল নিল তৃণমূল। ৪১ টি মোট আসনের মধ্যে ৩০টির ফল ঘোষণা হয়েছে। যার মধ্যে ২৮টি আসনেই জয় পেয়েছে তৃণমূল।
  • # উত্তর দিনাজপুর জেলার গ্রাম পঞ্চায়েতের ফলাফল দেখুন একনজরেঃ
  • # বীরঘই গ্রাম পঞ্চায়েতের দখল নিল বিজেপি। ২৪টি আসনের মধ্যে ১৫টি পেয়েছে বিজেপি। ৭টি পেয়েছে তৃণমূল। ১টি আসন পেয়েছে নির্দল ও একটি আসন পেয়েছে কংগ্রেস।
  • # উত্তর দিনাজপুর জেলায় মোট ৯৮টি গ্রাম পঞ্চায়েত আসনের মধ্যে এখনও পর্যন্ত ৬৪টি গ্রাম পঞ্চায়েতের গণনা সম্পন্ন হয়েছে। প্রশাসন সূত্রে খবর, এই ৬৪টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে তৃণমূলের দখলে ৩৭টি। বিজেপি ১৫। সিপিএম ২। নির্দল ১। ত্রিশঙ্কু রয়েছে ৯টি।
  • # হেমতাবাদের চৈনগর, বিষ্ণুপুর ও নওদা গ্রাম পঞ্চায়েতের দখল নিল তৃণমূল
  • # রায়গঞ্জ ব্লকের শেরপুর গ্রাম পঞ্চায়েতের দখল নিল বিজেপি। মোট ১৮টি আসনের মধ্যে বিজেপি পেয়েছে ১০টি। তৃণমূল পেয়েছে ৫ টি।
  • # ত্রিশঙ্কু রায়গঞ্জ ব্লকের বিন্দোল জগদীশপুর গ্রাম পঞ্চায়েত। ভাতুন গ্রাম পঞ্চায়েতে জয় পেল তৃণমূল।
  • # কালিয়াগঞ্জ ব্লকের মোট ১৪৮টি গ্রাম পঞ্চায়েত আসনের মধ্যে ১৪টিতে জয়ী তৃণমূল। ২৪টি আসনে জয়ী বিজেপি। ৩টি আসনে জয়ী সিপিএম।
  • # রায়গঞ্জ ব্লকের রামপুর ও মহিপুর গ্রাম পঞ্চায়েত দখল নিল বিজেপি।।
Home > featured > রাশিফল, বুধবার, ১৬ মে
কেমন যাবে আপনার আজকের দিন? চোখ রাখুন রাশিফলে

রাশিফল, বুধবার, ১৬ মে

NBlive রাশিফলঃ মেষরাশিঃ আপনার বেপরোয়া আচরণের ফলে স্ত্রীর সাথে সম্পর্ক নষ্ট হতে পারে। অর্থহীন কিছু কাজ করার আগে আপনার আচরণের প্রতিক্রিয়া চিন্তা করুন। যদি সম্ভব হয় তাহলে আপনার মেজাজ পরিবর্তন করুন। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। বন্ধুরা সন্ধ্যেবেলার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করে আপনার দিনটি উজ্জ্বল করে তুলবে। আপনার সাহসের ফলে ভালবাসায় জয় হবে। আপনার মনে হতে পারে যে আপনার সহকর্মীরা আপনাকে অনেক সহায়তা করছে না, কিন্তু আজ ধৈর্য হারাবেন না। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে।

বৃষরাশিঃ পিতামাতার স্বাস্হ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। শুধুমাত্র আমোদের জন্য কল্পনাপ্রিয় হবেন না। কাজের চাপের ফলে পরিবার এবং বন্ধুদের কোন সময় না দেওয়ার জন্য আপনার মন বিষাদে আচ্ছন্ন হবে। আপনি আপনার প্রি়য়জনের আচরণের প্রতি অত্যন্ত সংবেদনশীল হবেন- আপনার মেজাজ ধরে রাখুন এবং দায়িত্বজ্ঞানহীনভাবে কিছু করা থেকে বিরত থাকুন যাতে আপনার নিজেকে সারা জীবন অভিশাপ দিতে না হয়। আজ আপনার উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আপনার সেই মনোবল এবং ব্যবহারিক জ্ঞান থাকবে। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে।

মিথুনরাশিঃ আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন- যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। আপনাদের মধ্যে কারোর গয়না বা ঘরের সরঞ্জাম কেনার সম্ভাবনা আছে। আপনি প্রথম দর্শনেই প্রেমে পড়তে পারেন। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন। আজ প্রচুর সমস্যা থাকবে-যেগুলিতে অবিলম্বে দৃষ্টিপাত করা প্রয়োজন।

কর্কটরাশিঃ আপনার অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে। কাজ চাপ আপনার মন দখল করে থাকায় আপনার প্রি়য়জন আপনাকে হঠাৎই অপরিমেয় রোমান্টিক আনন্দ দেবে। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে।

সিংহরাশিঃ কাজের ফাঁকে ফাঁকে আরাম করার এবং রাত গভীর করা এড়াতে চেষ্টা করুন। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় আপনার মনকে নিরানন্দ করবে। আপনার বাবা মায়ের সাথে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আমাদের বাঁচা কিসের জন্য যদি না আমরা একে অপরের জন্য বাঁচা সহজতর করতে পারি। প্রেমের সম্মুখীন হওয়া অত্যন্ত উত্তেজক হলেও বেশিক্ষণ টিকবে না। উদ্যোগশীল ব্যক্তিদের সাথে অংশীদারিত্বের উদ্যোগ। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন।

রাশিফল, বুধবার, ১৬ মে

কন্যারাশিঃ কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। বাচ্চারা কখনো বন্ধুদের বেশী সময় দিয়ে পড়াশোনায় বা বাড়িতে কম মনোযোগ দেওয়ায় আপনার অসন্তুষ্টির কারণ হতে পারে। প্রেম বসন্তের মতো হয়; যেখানে ফুল, বায়ু, রোদ, প্রজাপতি সব থাকে। আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করবেন। আপনি একসাথে প্রধান জমি সংক্রান্ত সুবিধাগুলি এবং বিনোদন প্রকল্পে অনেক মানুষের সমন্বয় সাধন করতে একটি অবস্থানে আছেন। কারো কারোর জন্য অপ্রত্যাশিত ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।

তুলারাশিঃ ঘরের উত্তেজনা আপনাকে ক্রুদ্ধ করবে। সেগুলি চেপে রাখা কেবলমাত্র শারীরিক সমস্যা বাড়াবে। শারীরিক কাজকর্মের সাথে এটির হাত থেকে মুক্তি পান। সবথেকে ভালো হয় বিরক্তিপূর্ণ পরিস্থিতিটি ছেড়ে বেরিয়ে গেলে। আপনার ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজ থাকবে- কিন্তু আপনি যদি এটা করেন তাহলে আপনি দুঃখিত হবেন। আপনার সমস্যা গুরুতর হবে- কিন্তু আপনার চারপাশের মানুষেরা আপনার ব্যথা লক্ষ্য করবে না- সম্ভবত তারা এটা তাদের বিষয় নয় বলেই মনে করবে। আপনার অনুগত এবং অসংশয়িত প্রেমে একটি ঐন্দ্রজালিক সৃজনশীল ক্ষমতা আছে। আপনার মনিব এবং ঊর্ধ্বতনদেরকে আপনার বাড়িতে আমন্ত্রণের পক্ষে দিনটি ভালো নয়। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন।

বৃশ্চিকরাশিঃ আর্থিক সীমাবদ্ধতা আপনাকে কিছু হতাশা দিতে পারে। বিবেচকের মত বিনিয়োগ করুন। আত্মীয়দের কাছে ছোট সফর আপনার ক্লান্তিকর দৈনিক কাজের সূচীর থেকে আরাম এবং হালকা মূহুর্ত আনবে। আপনার সঙ্গীকে আপনার অবস্থান বোঝতে অসুবিধা হবে। আপনার সহকর্মীরা প্রতিদিনের তুলনায় আজ আপনাকে ভালভাবে বুঝতে পারবে। আজ মানুষরা প্রশংসাসূচক মন্তব্য করবেন- যা আপনি সর্বদাই শুনতে চেয়েছেন।

ধনুরাশিঃ আপনি শক্তিতে পরিপূর্ণ থাকবেন এবং আজ অসাধারণ কিছু করতে পারেন। জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। বাচ্চারা আপনাকে বাড়ির কাজ সম্পূর্ণ করতে সাহায্য করে। ভালোবাসার ব্যক্তির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে। আপনার লক্ষ্য পূরণে দুর্দান্ত সুযোগ পাওয়ার পক্ষে আজকের দিনটি ভালো।

মকররাশিঃ আপনার সৌভাগ্যশালী নক্ষত্রগুলি টাকার প্রবাহ বজায় রাখবে। আপনি দেখতে পাবেন যে আপনার পিতামাতা সন্তুষ্ট করা কঠিন। তাদের বুঝতে এবং তাদের দৃষ্টিকোণ থেকে জিনিসকে দেখে ইতিবাচক ফলাফল দেওয়ার চেষ্টা করুন। তাদের আপনার সব মনোযোগ প্রেম এবং সময় প্রাপ্য। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন- আপনি আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন এবং পরিস্থিতি খারাপ এমন কিছু করা থেকে বিরত থাকুন। যদি আপনি আজ কর্মক্ষেত্র থেকে আপনার ফোন সরিয়ে না রাখেন তাহলে আপনি খুব ভুল করবেন।

কুম্ভরাশিঃ আজ আপনি পরোপকারের কাজে মানসিক শান্তি আর আরাম পাবেন। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনার একগুঁয়ে স্বভাব আপনার পিতামাতার মনের শান্তি নষ্ট করতে পারে। আপনার তাদের পরামর্শ মানা উচিত। সবথেকে ভালো সমস্ত আপত্তিকর পরিস্থিতি থেকে বাঁচাতে কর্তব্যপরায়ণ হওয়া। আপনার ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে। আপনার মনে হতে পারে যে আপনার সহকর্মীরা আপনাকে অনেক সহায়তা করছে না, কিন্তু আজ ধৈর্য হারাবেন না। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে।

মীনরাশিঃ নিজের ওজন নিয়ন্ত্রণে আনতে আর স্বাস্থ্যোদ্ধার করতে এখনই শরীরচর্চা শুরু করে দিন। আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন- যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। আপনি আপনার উদ্বেগহীন আচরণের জন্য বাড়িতে সমালোচনার সম্মুখীন হতে পারেন। ভালবাসার উচ্ছ্বাসে আপনার স্বপ্ন এবং বাস্তবতা আজ মিশে যাবে। কঠোর পরিশ্রম এবং যথাযথ উদ্যম ভালো ফল এবং পুরস্কার আনবে।

আরও দেখুন

মহকুমা শাসককে নিগ্রহ করার অভিযোগে ধৃত দুই

মহকুমা শাসককে নিগ্রহ করার অভিযোগে ধৃত দুই

NBlive রায়গঞ্জঃ মহকুমা শাসককে হেনস্থা করার অভিযোগে দুই শিক্ষকে গ্রেফতার করল রায়গঞ্জ থানার পুলিশ। ধৃত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *