Home > featured > রাশিফলঃ ১৬ এপ্রিল, সোমবার
কেমন যাবে আপনার আজকের দিন? চোখ রাখুন রাশিফলে

রাশিফলঃ ১৬ এপ্রিল, সোমবার

NBlive রাশিফলঃ মেষরাশিঃ কোন পুরোনো বন্ধুর সাথে পুনর্মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। বিবেচকের মত বিনিয়োগ করুন। সামাজিক জীবনেও অবহেলা করবেন না। আপনার ব্যস্ত সময়ের মধ্যে থেকে সময় বের করে সপরিবারে পার্টিতে যান। এতে শুধু যে মন ভালো থাকবে তাই নয়, এতে আপনার সঙ্কোচও সরে যাবে। আপনি যদি আপনার প্রেমিকাকে নির্দেশ দেন তাহলে গুরুতর সমস্যার সৃষ্টি হবে। কর্মক্ষেত্রে আপনার সাথে কম সামঞ্জস্যপূর্ণ যে তার সাথে আজ আপনার ভাল কথা হবে।

বৃষরাশিঃ সামাজিক জীবনের থেকে স্বাস্হ্যকে অগ্রাধিকার দেওয়া উচিত। ফাটকা ঝুঁকিপূর্ণ হবে-সুতরাং সব বিনিয়োগ চূড়ান্ত সতর্কতার সাথে করা উচিত। পারিবারিক দিক স্বচ্ছন্দেই যাবে বলে মনে হচ্ছে এবং আপনি আপনার পরিকল্পনাগুলিতে সম্পূর্ণ সমর্থন আশা করতে পারেন। আপনি আজ প্রেমের দূষণ ছড়িয়ে দেবেন। মনে হচ্ছে কিছু সময় ধরে আপনি আপনার নিজের মতই রয়েছেন-সহকর্মী/ সহযোগীরা আপনার সহায়তা করতে আসতে পারেন-কিন্তু বেশি কিছু সহায়তা প্রদান করতে সমর্থ হবেন না। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য শ্রেষ্ঠ দিন।

মিথুনরাশিঃ আজ আপনার নিজের জন্য যথেষ্ট সময় থাকবে, তাই আপনার স্বাস্থ্য ভাল রাখার জন্য দীর্ঘক্ষণ হাঁটার জন্য যেতে পারেন। আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। আপনি সমস্ত অনাদায়ী পারিবারিক ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। আকাশ আরো উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে, আপনার চারপাশের সবকিছু চকমক করবে; কারণ আপনি প্রেমে পড়ে গেছেন! আজ আপনার উপার্জন ক্ষমতা বাড়ানোর জন্য আপনার সেই মনোবল এবং ব্যবহারিক জ্ঞান থাকবে। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে।

কর্কটরাশিঃ আপনার ঝগড়াটে ব্যবহার জন্য আপনার শত্রুর তালিকা বৃদ্ধি পাবে। পরে আপনি অনুতপ্ত হবেন যে কেউ আপনাকে এই রকম ব্যবহার করার জন্য যথেষ্ট পরিমাণ রাগায় নি। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। কোন বন্ধু তার ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য আপনার উপদেশ চাইতে পারে। সঠিক পরিচয় এবং বোঝাপড়ার পরেই বন্ধুত্ব করুন। আপনার পেশার উপর আধিপত্য পরীক্ষিত হবে। পছন্দসই ফলাফল পেতে আপনাকে প্রচেষ্টায় মনোযোগ দিতে হবে।

সিংহরাশিঃ অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আপনার সাহসকে এক বড় উৎসাহদান করবে। জমি এবং আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। আজ আপনি একাকী এবং নিঃসঙ্গ বোধ করবেন-এবং বিচ্ছিন্নতার অনুভূতি আপনাকে যুক্তিগ্রাহ্য সিদ্ধান্ত নেওয়া থেকে আটকাতে পারে। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি বোধ করার সম্ভাবনা রয়েছে। কোন নতুন যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বে সই করা থেকে বিরত থাকুন। যদি আপনি আজ কেনাকাটা করতে যান তাহলে আপনি নিজের জন্য একটি সুন্দর পোষাক নির্বাচন করবেন।

রাশিফলঃ ১৬ এপ্রিল, সোমবার

কন্যারাশি >আপনার পিতা মাতার প্রতি অমর্যাদা আপনার ভবিষ্যত সম্ভাবনা ক্ষুণ্ণ করতে পারে। ভালো সময় কখনোই খুব দীর্ঘ হয় না। মানুষের কীর্তি শব্দ তরঙ্গের মত। যা মধুর স্বর অথবা শ্রতিকটু শব্দ সৃষ্টি করে। এগুলি অনেকটা বীজের মত- আমরা যা বপন করব সেই ফসলই পাব। আপনি দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। এছাড়াও আপনি আপনার শখ পূরণে এবং পরিবারের সদস্যদের সাহায্যের জন্য কিছু সময় ব্যয় করতে পারেন। ভালোবাসার ব্যক্তির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে। ছাত্রছাত্রীদের পক্ষে দিনটি খুব ভালো যাবে। তারা পরীক্ষায় অত্যন্ত ভালো ফল করবে। এটিকে আপনার মাথায় ঢুকতে দেবেন না বরং আপনাকে আরো কঠোর পরিশ্রমের জন্য অনুপ্রাণিত করুন। সমস্যায় আপনার দ্রুত আচরণ করার ক্ষমতার জন্য আপনি স্বীকৃতি পাবেন।

তুলারাশিঃ আপনি আপনার ইতিবাচক মনোভাব এবং আত্মবিশ্বাসের সঙ্গে আপনার চারপাশের মানুষের মনে ছাপ ফেলতে পারবেন। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। বন্ধুরা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। প্রেমে বিপর্যয় মোকাবিলা করার জন্য উচ্ছল এবং সাহসী হোন। পেশাদারী লক্ষ্য পূরণের জন্য আপনার শক্তিকে নির্দেশিত করার পক্ষে এটি সঠিক সময়। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়।

বৃশ্চিকরাশিঃ আয়েস করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে কিছু সময় কাটান। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। আপনার মুগ্ধকারী স্বভাব ও আনন্দদায়ক ব্যক্তিত্ব আপনাকে নতুন বন্ধু তৈরি করতে এবং যোগাযোগ উন্নত করতে সাহায্য করবে। আপনি প্রথম দর্শনেই প্রেমে পড়তে পারেন। জীবন খুব মূল্যবান তাই কাজ সম্পর্কে বিপর্যস্ত থাকবেন না। কিছু বিষয়ে আপনার ধৈর্য্যের পরীক্ষা হতে পারে। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে।

ধনুরাশিঃ আপনি খুব আবেগপ্রবণ হবেন- সুতরাং আপনি আঘাত পেতে পারেন এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। পূর্বপুরুষের সম্পত্তির উত্তরাধিকার পাওয়ার খবর পুরো পরিবারকে খুশি করবে। আপনার ভালবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ কিছু বয়ে আনবে। কাজের জায়গায় মানুষদের সাথে লেনদেন করার সময় সতর্কতা জ্ঞান এবং ধৈর্য্য অবলম্বন করুন। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান।

মকররাশিঃ স্বাস্হ্যের প্রতি যত্ন নিন এবং সব জিনিস ঠিকঠাক করে রাখুন। আপনি অন্যদের উপর ব্যয় করতে পছন্দ করেন। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন আনন্দের পাশাপাশি কোন ছুটির পরিকল্পনা করার জন্যও ভালো হবে। আজ, আপনি এবং আপনার ভালবাসার সঙ্গী ভালোবাসার সমুদ্র মন্থন করবেন এবং প্রেমের উচ্চতার অভিজ্ঞতা লাভ করবেন। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন। যদি আপনি আজ কেনাকাটা করতে যান তাহলে আপনি নিজের জন্য একটি সুন্দর পোষাক নির্বাচন করবেন।

কুম্ভরাশিঃ আপনার জন্য কোনটি শ্রেষ্ট তা কেবল আপনিই জানেন- কাজেই শক্ত হোন এবং দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করে ফলাফলের সাথে বাঁচার জন্য তৈরী হোন। নতুন টাকাপয়সা বানানোর সুযোগ লাভজনক হতে পারে। পারিবারিক তরফে কিছু সমস্যার মুখোমুখি হওয়া সম্ভবপর। কিন্তু আপনার পরিবারের সদস্যদের সাহায্যে আপনি সেগুলিকে দূর করতে সক্ষম হবেন। এগুলি জীবনের অংশ। কেউই এর হাত থেকে পালাতে পারবে না। কারোর জন্যই সর্বদা উজ্জ্বল রৌদ্রালোক বা ঘন অন্ধকার মেঘ থাকতে পারে না। আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন। অভিজ্ঞ ব্যক্তির সাথে সংযুক্ত হোন এবং তাঁরা কি বলতে চাইছেন তা থেকে শিখুন। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনার স্ত্রী আপনার হৃদয়ের কথা শোনার জন্য আপনাকে প্রচুর সময় দেবেন।

মীনরাশিঃ ঘৃণার অনুভূতি ব্যয়সাপেক্ষ প্রমাণিত হতে পারে। এটি শুধুমাত্র গোপনে আপনার ধৈর্য্যশীলতার ক্ষমতাই নষ্ট করে না, বরং আপনার বিবেচনার ক্ষমতাকেও হ্রাস করে এবং সম্পর্কে এক চিরস্থায়ী ফাটলের সৃষ্টি করে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। বাড়ি-উন্নয়নমূলক প্রকল্পগুলি বিবেচনা করা উচিত। আপনি আপনার ভালবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। আজ, আপনি জানতে পারবেন যে কর্মক্ষেত্রে যাকে আপনার শত্রু হিসেবে বিবেচনা করেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্খী। হাত-মারফৎ বার্তা যাচাই করে নেওয়া উচিত।

আরও দেখুন

ফের উত্তপ্ত চোপড়া, ছড়রা গুলিতে বিদ্ধ তৃতীয় বর্ষের ছাত্রী

ফের উত্তপ্ত চোপড়া, ছড়রা গুলিতে বিদ্ধ তৃতীয় বর্ষের ছাত্রী

NBlive চোপড়াঃ ফের উত্তপ্ত চোপড়া। কংগ্রেস তৃণমূল সংঘর্ষে ছড়রা গুলিতে জখম এক ছাত্রী সহ দুই …