Sunday , February 18 2018
Breaking News
Home / featured / বামন চরিত্রে বাদশা, টিজারেই সাফল্য স্যোশাল মিডিয়ায়

বামন চরিত্রে বাদশা, টিজারেই সাফল্য স্যোশাল মিডিয়ায়

Nblive অপরাজিতা জোয়ারদারঃ ২০১৭ সাল কিং খানের পক্ষে তেমন ভাবে সাফল্য না আনলেও বছরের শুরুতেই নতুন ছবির শুধুমাত্র টিজার মুক্তি পেতেই সাফল্য ধরা দিলো স্যোশাল মিডিয়ায়। আনন্দ এল রাই এর পরিচালিত ও শাহরুখ খান অভিনীত নতুন ছবির নাম এতদিন পর্যন্ত অপ্রকাশ্য থাকলেও কিং খানের বামন চরিত্রে অভিনয় চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছিলো দীর্ঘদিন থেকেই। স্পেশাল ইফেক্ট এর মাধ্যমে বালিউডের বাদশাহর এই রূপ দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন তার অসংখ্য ফ্যানরা।

 

গত বছর  ইমতিয়াজ আলির পরিচালনার ম্যাজিক বা অনুষ্কা শর্মার সাথে ‘রব নে বনা দি জোড়ি’ খ্যাত জুটি কোনোটাই তেমন সাফল্য আনতে পারেনি শাহরুখ খান অভিনীত ‘ জব হ্যারি মিট সেজল ‘ এর ঝুলিতে। তবে সেই সময় থেকেই আলোচিত হয়ে আসছিলো আনন্দ এল রাই -এর ছবিতে কিং খানের অভিনয়। বলিউড বাদশাহর বামন চরিত্রে অভিনয় হোক বা  অভিনেত্রী নির্বাচন বা ছবির নাম- সব কিছুই আগ্রহ বেড়েই চলছিলো দর্শকদের। আর অবশেষে “জিরো”-র টিজার সেই আগ্রহকে আরও উস্কে দিলো।  ছবির নাম দেওয়া হয়েছে “জিরো”। মুক্তির কয়েক ঘন্টার মধ্যেই ইউটিউবে ২.৭ মিলিয়ন, ফেসবুকে ৩.১ মিলিয়ন ও ইন্সটাগ্রামে ২ মিলিয়ন ভিউয়ার হয়েছে এই টিজারের।

 

টিজারের শুরুতেই ‘পাগল’, ‘আশিক’,  ‘শায়ের ‘,’ মক্কার ‘,’মেন্টাল’ সহ নানা বিশেষণ দেওয়া হয়েছে কিং খান অভিনিত চরিত্রকে। আর তার সাথেই ক্লাসিক যুগের মহম্মদ রফির গাওয়া গান ” ইস দিওয়ানে দিল নে ক্যা যাদু চলায়া”র সুরে নাচ করতে দেখা যাচ্ছে তাকে। এক মিনিটের এই টিজার দেখে অনুমান করা যায়,  কীভাবে কিং খান অভিনীত চরিত্রটি প্রতিবন্ধকতাকে দূরে সরিয়ে রেখে জীবনের সবরকম চ্যালেঞ্জকে টেক্কা দিতে পারে তাই ছবির বিষয়বস্তু । তবে গল্পের সবটা প্রকাশ পায়নি টিজারে। ছবিটি মুক্তি পাবে এবছরের ২১ ডিসেম্বর। গৌড়ী খানের প্রযোজনায় নির্মিত এই ছবিতে ফের একবার দেখা যাবে ” যব তক হ্যায় জান” খ্যাত শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মাকে। ছবি মুক্তির জন্য দীর্ঘ অপেক্ষা হলেও টিজার কিছুটা স্বস্তি আনতে পেরেছে দর্শকদের মধ্যে। আর এমন নতুন রূপে কিং খানকে দেখার জন্য আগ্রহ অনেকটাই বাড়িয়ে দিলো “জিরো”র এই টিজার।

আরও দেখুন

তল্লাশি চালাতেই আচমকা পুলিশকে লক্ষ্য করে গুলি বৃষ্টি দুষ্কৃতীদের, আহত এক ইসলামপুরে

Nblive ইসলামপুরঃ গোপন সূত্রে কয়েক দুষ্কৃতীর লুকিয়ে থাকার খবর মিলতেই শনিবার ইসলামপুর বাজার এলাকায় হানা …