Saturday , January 20 2018
Breaking News
Home / featured / বিরুষ্কার ফেয়ারি টেল পার্টিতে কারা এসেছিলেন জানেন? 

বিরুষ্কার ফেয়ারি টেল পার্টিতে কারা এসেছিলেন জানেন? 

Nblive অপরাজিতা জোয়ারদারঃ গত ১১ই ডিসেম্বর কিছু নিকট আত্মীয় ও বন্ধুদের নিয়ে ইতালিতে বিবাহপর্ব গোপনেই সেরেছিলেন বিরুষ্কা। তবে তাদের গ্র‍্যান্ড রিসেপশন পর্বের উন্মাদনায় মাতছেন সকলেই।

কী আয়োজন করা হচ্ছে, কারা কারা আসছেন, সেই আলোচনা ঝড় তুলেছিল স্যোশাল মিডিয়ায়। গোপনে বিয়ে করলেও রিসেপশনে কোনো খামতি রাখেননি বিরুষ্কা। দিল্লীতে অনুষ্ঠিত রিসেপশনে আমন্ত্রিত ছিলেন দেশের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীও।

তবে সেই উন্মাদনাকেও ছাপিয়ে গেল মুম্বাই এর লোয়ার প্যারেলে আয়োজিত পার্টি। এবছরের সবচাইতে বড় তারকাময় পার্টি ছিলো এটি। অনুষ্কার বলিউড বন্ধু এবং বিরাটের সহ ক্রিকেটাররা শুধু নয়, এই পার্টিতে হাজির ছিলেন শচিন তেন্ডুলকার, এ আর রহমানের মত লিভিং লেজেন্ডরাও।

হাজির ছিলেন বিগ বি, কিং খান, সৌরভ গাঙ্গুলী, মাধুরী দিক্ষিতও। তাই আক্ষরিক অর্থেই তারকাখচিত এই পার্টি বছরের সেরা রিসেপশন। এই রিসেপশনে কড়া নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছিল।

স্টারদের এক ঝলক দেখতে সকলের উন্মাদনা ছাপিয়েছে সব গ্র‍্যান্ড ইভেন্টকে। বিয়ে থেকে শুরু করে বিরুষ্কার প্রতিটি রিসেপশন পার্টিরই থিম ছিলো রকমারি ফুল দিয়ে সাজানো।

স্বপ্নের তাস্কেনী ওয়েডিং এর মতই সেজে উঠেছিলো মুম্বাই এর এই গ্র‍্যান্ড রিসেপশন। বিরুষ্কার ভবিষ্যৎ জীবনও যেন এমনই একটি ফেয়ারি টেলের মতই সুন্দর হয় সেই শুভকামনায় ভরে উঠেছিলো এদিনের এই রিসেপশন।

আরও দেখুন

গণতন্ত্র নেই বঙ্গে, পুলিশ দিয়ে চলছে রাজ্য, শিলিগুড়িতে বিস্ফোরক মুকুল

Nblive শিলিগুড়িঃ পশ্চিমবাংলায় গণতন্ত্র নেই। গণতন্ত্রের পরিবেশ ধ্বংস করছে তৃণমূল সরকার। হাইকোর্টের রায়ে প্রতিরোধ সঙ্কল্প …