Friday , January 19 2018
Breaking News
Home / featured / রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল বালুরঘাট সদর হাসপাতাল

রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল বালুরঘাট সদর হাসপাতাল

Nblive বালুরঘাটঃ চিকিৎসায় গাফিলতিতে রোগীমৃত্যুর অভিযোগে উত্তাল হয়ে উঠল বালুরঘাট হাসপাতাল। বুধবার গভীর রাতে হাসপাতালে বিক্ষোভ দেখান মৃতের পরিবার। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে বালুরঘাট থানার পুলিশ।

এদিকে কর্তব্যরত এক চিকিৎসককে মারধরের অভিযোগ উঠেছে মৃতের পরিবারের কয়েকজন সদস্যর বিরুদ্ধে। ঘটনার তদন্ত শুরু করেছে বালুরঘাট থানার পুলিশ।

জানা গেছে, বুধবার দুপুরে অসুস্থ হয়ে পড়েন হোসেনপুর এলাকার বাসিন্দা তিগ্যা চৌধুরি(৬৪)। বালুরঘাট জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এরপর সন্ধ্যা সাড়ে ছ’টা নাগাদ মৃত্যু হয় তাঁর। মৃতের পরিবারের অভিযোগ, বিনা চিকিৎসায় রোগীর মৃত্যু হয়েছে। ভর্তি করার পর কয়েক ঘন্টা কেটে গেলও কোনও চিকিৎসক তাঁকে দেখতে আসেননি বলেও অভিযোগ করেন পরিজনেরা।

এমনকী কী কারণে মৃত্যু হয়েছে তাও হাসপাতালের পক্ষ থেকে স্পষ্ট ভাবে জানানো হচ্ছে না বলে অভিযোগ করেন মৃতের পরিবার। এরপরই ক্ষোভে ফেটে পড়েন মৃতের পরিবারের লোকজন। হাসপাতাল চত্বরে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।

বিক্ষোভ দেখানোর সময় মৃতের পরিবারকে মারধরের অভিযোগ ওঠে পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে। । লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে জেলা স্বাস্থ্য দফতর।

আরও দেখুন

বাবাকে কুপিয়ে খুন করার অভিযোগ ছেলের বিরুদ্ধে

Nblive করণদিঘিঃ ছেলের হাতে খুন হল বাবা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার করণদিঘি থানার বারুল …