Saturday , January 20 2018
Breaking News
Home / featured / চা শ্রমিকদের বেতনের টাকা লুঠ করল দুষ্কৃতীরা, চাঞ্চল্য আলিপুরদুয়ারে

চা শ্রমিকদের বেতনের টাকা লুঠ করল দুষ্কৃতীরা, চাঞ্চল্য আলিপুরদুয়ারে


Nblive আলিপুরদুয়ারঃ দিনে দুপুরে দেশী পিস্তল দেখিয়ে শ্রমিকদের বেতনের ২৮ লক্ষ টাকা নিয়ে বাইকে করে চম্পট দিল তিন দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার জেলার কালচিনি ব্লকের ভাতখাওয়া চা বাগানে।


প্রত্যক্ষদর্শী সুশীল পাল জানান, বৃহস্পতিবার গাড়ি করে বাগানের শ্রমিকদের বেতনের টাকা নিয়ে আসা হচ্ছিল ব্যাংক থেকে। গাড়ি যখন বাগানের রাস্তা দিয়ে অফিসের দিকে যাচ্ছিল সেই সময় একটি বাইক রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এরপরেই বাইকটি নিয়ে তিন দুষ্কৃতী গাড়ির রাস্তা আটকিয়ে তিন রাউন্ড গুলি চালায়। এবং টাকা ছিনতাই করে বাইকে করে পালিয়ে যায়।


এই ঘটনা শোনা মাত্রই চা বাগানে ছুটে আসেন জেলা পুলিশ সুপার অভারু রবীন্দ্রনাথ । যদিও পুলিশ সুপার গুলি চালানো কথা স্বীকার করেন নি। পুলিশ সুপার জানান, এদিন দুপুর দুটো থেকে আড়াইটার মধ্যে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে ভাতখাওয়া চা বাগানের ভিতরের একটি রাস্তায়।


দুষ্কৃতীরা সংখ্যায় ছিল তিন জন। ছিনতাই করে তারা মোটর বাইকে চেপে পালায়। দুষ্কৃতীদের ধরতে এলাকায় চিরুনী তল্লাশী শুরু হয়েছে।


অপরাধীরা যাতে ভুটানে পালিয়ে যেতে না পারে ,তার জন্য আন্তর্জাতিক ভারত ভুটান সীমান্তে কড়া নজরদারি শুরু হয়েছে।

আরও দেখুন

তৃণমূলের বিরুদ্ধে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান তোলার অভিযোগ বিজেপির

Nblive শিলিগুড়িঃ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে “পাকিস্তান জিন্দাবাদ”স্লোগান তোলার অভিযোগে সরব হলেন বিজেপির জাতীয় যুব মোর্চার …