Saturday , January 20 2018
Breaking News
Home / featured / হোয়াটস অ্যাপের নতুন ফিচার, যাবে ভুল শোধরানো

হোয়াটস অ্যাপের নতুন ফিচার, যাবে ভুল শোধরানো

Nblive ওয়েব ডেস্কঃ ধরা যাক প্রেমিকার সাথে চ্যাট করছেন, গদগদ হয়ে বেশ আবেগঘন ছবি বা মুহূর্ত শেয়ার করছেন প্রিয় মানুষটির সাথে… কিন্তু ভুলবশত সেই ছবি চলে গেল আপনার বাবার কাছে। কি করবেন তখন ? এরমই পরিস্থিতির হাত থেকে আপনাকে বাঁচাতে হোয়াটস অ্যাপ রিকল বাটন বাজারে আনার পরিকল্পনা করেছে।

সূত্রের খবর আর কিছুদিনের মধ্যেই এন্ড্রোয়েড ও আইওএস ব্যবহারকারীরা এই ফিচার ব্যবহার করতে পারবে।
WABetaInfo- এই ওয়েবসাইট সুত্রে জানা গেছে, হোয়াটস অ্যাপ কর্তৃপক্ষ বর্তমানে এটার ওপর পরীক্ষা চালাচ্ছে এবং এই ফিচারটির নাম হবে ডিলিট। আর এটি সবাই ব্যবহার করতে পারবে।


“হোয়াটস অ্যাপ ফাইনালি ডিলিট ফর এভরিওয়ান ফিচারের ওপর পরীক্ষা করছে। সার্ভার এটা নিয়ে কাজ করছে ও এটি মেসেজ ফিরিয়ে নিতে সক্ষম হয়েছে। যদিও সার্ভার এর ওপর কাজ করছে বলেই যে এটি এখনই সক্রিয় হবে তা কিন্তু নয়। এটি রিমোটের সাহায্যে সক্রিয় করা হবে এবং পরবর্তীতে হোয়াটস অ্যাপ এই পরিসেবা সকলের জন্য খুলে দেবে”। ট্যুইট করে এই কথা জানিয়ে ঐ ওয়েবসাইটি।


সূত্রের খবর, রিকল বা রিভক বাটনটি দিয়ে ইউজাররা কোনো জিনিস পাঠিয়ে থাকলেও তা ডিলিট করতে পারবে। এই রিকল বাটনটি সব ধরণের মেসেজ অর্থাৎ GIFs, ভিডিও , টেক্সট,ডক্যুমেন্ট এবং আরো বাকিগুলো – তে কাজ করবে। যদিও মেসেজ পাঠানোর ৫ মিনিট পর্যন্ত রিকল/ডিলিট করার সুযোগ থাকবে। আইওএস ও এন্ড্রোয়েড সব ধরণের ফোনেই এই পরিসেবা মিলবে।

আরও দেখুন

তৃণমূলের বিরুদ্ধে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান তোলার অভিযোগ বিজেপির

Nblive শিলিগুড়িঃ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে “পাকিস্তান জিন্দাবাদ”স্লোগান তোলার অভিযোগে সরব হলেন বিজেপির জাতীয় যুব মোর্চার …