Tuesday , October 24 2017
Breaking News
Home / featured / উদ্দেশ্য নতুন ভোটারদের উৎসাহিত করা, প্রীতিম্যাচে মুখোমুখি জেলা প্রশাসন ও প্রেস ক্লাব

উদ্দেশ্য নতুন ভোটারদের উৎসাহিত করা, প্রীতিম্যাচে মুখোমুখি জেলা প্রশাসন ও প্রেস ক্লাব

Nblive রায়গঞ্জঃ ৯ ই সেপ্টেম্বর বিশেষ সংক্ষিপ্ত ভোটার সংশোধনী ২০১৮ উপলক্ষ্যে উত্তর দিনাজপুর জেলা প্রশাসনিক আধিকারিক ও সাংবাদিকদের মধ্যে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হল শনিবার। রায়গঞ্জের কর্ণজোড়ায় অবস্থিত হাউজিং এর মাঠে আয়োজিত এই ম্যাচে সাংবাদিকদের হারিয়ে ম্যাচ জিতে নেয় প্রশাসনিক আধিকারিকরা।


উত্তর দিনাজপুর জেলা নির্বাচন আধিকারিক প্রদীপ কুমার দাস বলেন, ভোটার তালিকায় নতুন ভোটারদের নাম নথিভুক্তিকরণের ব্যাপারে উৎসাহ দিতে জেলা নির্বাচন কমিশনের উদ্যোগে এই প্রীতি ম্যাচ আয়োজিত হয়েছে। আগামী ১৩ ই সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই সংশোধনী প্রক্রিয়া।

তবে বন্যার জন্য এই সময়সীমা ৭ দিন বাড়ানো হতে পারে বলেও জানান জেলা নির্বাচন আধিকারিক প্রদীপ কুমার দাস। এদিনের এই প্রীতি ম্যাচে পরস্পরের মুখোমুখী হয় জেলা প্রশাসন একাদশ ও প্রেসক্লাব একাদশ। খেলার শুরুতে টসে জিতে ব্যাটিং এ নামে প্রেসক্লাব একাদশ। ১০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৫০ রানের লক্ষমাত্রা রাখে প্রেস ক্লাব একাদশ।


দ্বিতীয়ার্ধে জেলা প্রশাসন একাদশ ব্যাটিং এ নেমে ৬ উইকেটে প্রেসক্লাব একাদশকে পরাজিত করে। প্রশাসন একাদশের আই এ এস যীতিন যাদব ও সাংবাদিক নীলাঞ্জন দাসের ভালো পারফরমেন্স নজর কেড়েছে সকলের। প্রথমার্ধে নীলাঞ্জন দাসের অপরাজেয় ব্যাটিং প্রেসক্লাব একাদশকে এগিয়ে নিয়ে যায়। অসাধারন ফিল্ডিং ছিল প্রেসক্লাব একাদশের নন্দ দুলাল সরকার ও বিক্রমাদিত্য বিশ্বাসের।


দ্বিতীয়ার্ধে বোলিং করতে এসে প্রথম উইকেটটি নেয় প্রেস ক্লাব একাদশের বিবেকানন্দ সরকার। এরপরের দুটি উইকেট নেয় বিক্রমাদিত্য বিশ্বাস ও নন্দদুলাল সরকার। চড়া রোদেও খেলোয়াড়দের উৎসাহ উদ্দীপণা ছিল চোখে পড়ার মত। ১৮ বছর বয়সী প্রতিটি নাগরিকের সচিত্র ভোটার কার্ড করে ভোট দানের উৎসাহিত করতে এই উদ্যোগ প্রশংসনীয়। নিজেদের পেশাগত দিক পাশে রেখে জেলা প্রশাসন ও প্রেসক্লাবের এই প্রীতি ম্যাচ উপভোগ্য হয়ে উঠেছিল দর্শকদের কাছেও।

আরও দেখুন

‘চোপ! অসভ্যতা চলছে’, ফেসবুক কান্ড নিয়ে মিছিল তৃণমূলের, বালুরঘাটে শুরু রাজনৈতিক তরজা

Nblive বালুরঘাটঃ চোপ!! অসভ্যতা চলছে। বালুরঘাট ফেসবুক কান্ডের প্রতিবাদে এমনই ব্যানার হাতে বিক্ষোভ মিছিলে সামিল …