Thursday , August 17 2017
Breaking News
Home / featured / লাগাতার বৃষ্টির জেরে বেহাল ৩৪ নম্বর জাতীয় সড়ক,বিপর্যস্ত যান চলাচল

লাগাতার বৃষ্টির জেরে বেহাল ৩৪ নম্বর জাতীয় সড়ক,বিপর্যস্ত যান চলাচল

Nblive রায়গঞ্জঃ লাগাতার বৃষ্টির জেরে বেহাল ৩৪ নম্বর জাতীয় সড়ক। বিপর্যস্ত যান চলাচল। জাতীয় সড়কে আটকে যাত্রীবাহী বাস থেকে শুরু করে পণ্যবাহী কয়েক’শ ট্রাক ও ছোট গাড়ি। চরম দুর্ভোগে সাধারন মানুষ। গত কয়েকদিনের লাগাতার বৃষ্টির জেরে খানাখন্দে ভরে উঠেছে ৩৪ নম্বর জাতীয় সড়ক। দেড় ফুট থেকে দুই ফুট পর্যন্ত গভীর গর্তের দেখা দিয়েছে জাতীয় সড়কে।  ফলে জায়গায় জায়গায় বিকল হয়ে পড়ছে ট্রাক ও ছোট গাড়ি। সৃষ্টি হচ্ছে যানযটের।
গর্তগুলি জলে পরিপূর্ণ থাকায় রাতের অন্ধকারে রাস্তা ও গর্তের পার্থক্য করাই মুশকিল হয়ে পড়েছে গাড়ি চালকদের। গর্তের গভীরতা দূর থেকে ঠাওর করতে না পারায় রাস্তার দুই পাড়েই বিকল অবস্থায় দাঁড়িয়ে রয়েছে সারি সারি ট্রাক ও যাত্রীবাহী বাস।
ইতিমধ্যেই জেলা প্রশাসনের পক্ষ থেকে জাতীয় সড়কের বেহাল দশার কথা জানানো হয়েছে এনএইচএআই-য়ের কাছে। এই বিষয়ে জেলা শাসক আয়েষা রানী বলেন, জাতীয় সড়ক দ্রুত মেরামতি করার জন্য ন্যাশনাল হাইওয়ে অথারিটি অফ ইন্ডিয়াকে জানানো হয়েছে। তবে লাগাতার তীব্র বৃষ্টির জেরে মেরামতির কাজ করা সম্ভব হয়ে উঠছে না। শীঘ্রই এই সমস্যার সমাধান করা হবে বলে জানিয়েছেন তিনি।
এই বিষয়ে বাস ও ট্রাক চালকদের দাবি, বৃষ্টির জলে ছোট বড় গর্ত গুলি পরিপূর্ণ থাকায় গভীরতা মাপা সম্ভব হচ্ছে না। ফলে মাঝে মধ্যেই জাতীয় সড়কের ওপর বিকল হয়ে পড়ছে গাড়ি।  যার জেরে চরম ক্ষতির সম্মুখীন হতে হচ্ছে তাঁদের।
এদিকে জাতীয় সড়কে তীব্র যানযটের জেরে চরম দুর্ভোগের শিকার সাধারন মানুষ। রায়গঞ্জ থেকে নাগর পর্যন্ত যেতেই সময় লাগছে প্রায় তিন থেকে চার ঘন্টা। ফলে বিপাকে পড়ছেন নিত্যযাত্রীদের পাশাপাশি দূরপাল্লার যাত্রীরাও।

আরও দেখুন

বন্যা পরিস্থিতির অবনতি দক্ষিণ দিনাজপুরে, সাহায্য চেয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ বাম বিধায়ক

Nblive বালুরঘাটঃ দক্ষিণ দিনাজপুরে বন্যা পরিস্হিতির অবনতি। নদীর জল আরও বেড়েছে। আজ বংশীহারি ব্লকের নারায়ণপুরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *