Home > featured > ৪০ লক্ষ ভোটার অবৈধ হলে তাঁদের ভোটে জয়ী বিজেপি সরকারও অবৈধ - অভিষেক
006 wm 660x330 - ৪০ লক্ষ ভোটার অবৈধ হলে তাঁদের ভোটে জয়ী বিজেপি সরকারও অবৈধ - অভিষেক

৪০ লক্ষ ভোটার অবৈধ হলে তাঁদের ভোটে জয়ী বিজেপি সরকারও অবৈধ - অভিষেক

puspa 300x188 - ৪০ লক্ষ ভোটার অবৈধ হলে তাঁদের ভোটে জয়ী বিজেপি সরকারও অবৈধ - অভিষেক

Dhaka 300x188 300x188 - ৪০ লক্ষ ভোটার অবৈধ হলে তাঁদের ভোটে জয়ী বিজেপি সরকারও অবৈধ - অভিষেক

NBlive বালুরঘাটঃ আসামের ৪০ লক্ষ মানুষ অবৈধ হলে তাঁদের ভোটে জয়ী বিজেপির সরকারও অবৈধ। অবিলম্বে পদত্যাগ করা উচিৎ। মঙ্গলবার দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে তৃণমূল কংগ্রেসের এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এমন কথাই বললেন যুব তৃণমূলের সর্ব ভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি প্রশ্ন তুলে বলেন, যে ভাই, ৩০ বছর থেকে ভারতীয় সেনায় কাজ করল সে আজ অনুপ্রবেশকারী? দেশের প্রাক্তন রাষ্ট্রপতির পরিবার অনুপ্রবেশকারী?  ৪০ লক্ষ মানুষ যদি অবৈধ হয়, তবে এই ৪০ লক্ষ ভোটে জয়ী বিজেপি সরকারও অবৈধ। তাঁদের অবিলম্বে পদত্যাগ করা উচিৎ।

আসাম ইস্যুর পাশাপাশি এদিন বক্তব্য রাখতে গিয়ে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষকেও একহাত নেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, সিপিএমের আমলে হাত কাটা দিলীপ ছিলো এখন জিভ কাটা দিলীপ। মমতা ব্যানার্জীকে গালমন্দ করছেন।  মমতা বন্দোপাধ্যায়ের একটা নির্দেশে বিজেপিকে পাঁচ মিনিটে বাংলা থেকে মুছে দেবে তৃণমুল কর্মীরা বলে হুঁশিয়ারি দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

globotel 1 295x300 - ৪০ লক্ষ ভোটার অবৈধ হলে তাঁদের ভোটে জয়ী বিজেপি সরকারও অবৈধ - অভিষেক

অভিষেক ব্যানার্জী বলেন বিজেপি "জয় শ্রী রাম বলে চিৎকার করে, আর দেশের বিভাজন চায় 'রাজ্য থেকে ২২ টা সিটের আশা দেখছেন কেন্দ্রীয় নেতৃত্ব যে সিট সব থেকে নিরাপদ মনে করবে, সেখানে কেন্দ্রীয় নেতা এসে দাঁড়িয়ে জিতে প্রমান করুন বলে এদিন বিজেপির উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দেন যুব তৃণমূল সভাপতি।

এদিন বালুরঘাট উচ্চ বিদ্যালয় ময়দানে অনুষ্ঠিত জনসভায় উপস্থিত ছিলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়, সর্ব ভারতীয় তৃণমূল কংগ্রেস সম্পাদক তথা রাজ্য সভাপতি সুব্রত বক্সী, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, ফিরাদ হাকিম, বাচ্চু হাঁসদা, সাংসদ অর্পিতা ঘোষ, জেলা সভাপতি বিপ্লব মিত্র সহ জেলা তৃণমূলের অন্যান্য নেতৃত্ব।

saha 300x188 - ৪০ লক্ষ ভোটার অবৈধ হলে তাঁদের ভোটে জয়ী বিজেপি সরকারও অবৈধ - অভিষেক

এদিন মঞ্চে দাঁড়িয়ে ফিরহাদ হাকিম তাঁর বক্তৃতায়  প্রধানমন্ত্রীকে পাগল বলে কটাক্ষ করেন। এছাড়াও গব্বর সিং-এর চরিত্রের সাথে প্রধানমন্ত্রীর তুলনা করেন। আসামে এনআরসি প্রসঙ্গে তাঁর মন্তব্য তিন-চার পুরুষ ধরে যাঁরা আসামে বসবাস করছেন তাঁরা নাগরিক নয় এটা প্রমানের চেষ্টা করছে বিজেপি। কোনদিন আমাকেও বলবে বিহারে চলে যাও কারণ আমার পূর্ব পুরুষ ওখান থেকে এসেছিলেন।

manasha 300x200 - ৪০ লক্ষ ভোটার অবৈধ হলে তাঁদের ভোটে জয়ী বিজেপি সরকারও অবৈধ - অভিষেক

অভিষেকের জনসভা ঘিরে এদিন নজিরবিহীন নিরাপত্তা ছিল সভাস্থলে। মুখ্যমন্ত্রীর নিরপত্তার জন্য যে পর্যায়ের নিরাপত্তাকর্মীদের মোতায়েন করা হয় কার্যত সেই পর্যায়ের নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছিল এদিন। জেলার প্রতিটি থানার পুলিশ থেকে শুরু করে জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ৫ হাজার সিভিক ভলান্টিয়ার সভায় নামানো হয়। বিরোধীদের দাবি, যে পরিমাণ পুলিশ নামানো হয়েছিল তাতে অর্ধেক মাঠ ভরে গিয়েছে। সাধারণ মানুষের তেমন উপস্থিতি ছিল না।

Balaka Nblive 300x188 - ৪০ লক্ষ ভোটার অবৈধ হলে তাঁদের ভোটে জয়ী বিজেপি সরকারও অবৈধ - অভিষেক

আরও দেখুন

IMG 20190217 WA0001 310x165 - 'শহীদ জওয়ানদের মৃত্যুর বদলা নিতে চাই', প্রধানমন্ত্রীকে ট্যুইট রায়গঞ্জের যুবকের

'শহীদ জওয়ানদের মৃত্যুর বদলা নিতে চাই', প্রধানমন্ত্রীকে ট্যুইট রায়গঞ্জের যুবকের

  NBlive রায়গঞ্জঃ জঙ্গীদের নিধন করে কাশ্মীরের পুলওয়ামায় শহীদ জওয়ানদের মৃত্যুর বদলা নিতে চান। যোগ …