Thursday , April 26 2018
Breaking News
Home / featured / ১৪ টা ছক্কা, ৪টি বাউন্ডারি, ২০ বলেই সেঞ্চুরি, অবিশ্বাস্য ইনিংস ঋদ্ধিমান সাহার

১৪ টা ছক্কা, ৪টি বাউন্ডারি, ২০ বলেই সেঞ্চুরি, অবিশ্বাস্য ইনিংস ঋদ্ধিমান সাহার

Nblive কলকাতাঃ অবিশ্বাস্য ইনিংস। যা না দেখলে বিশ্বাস করা সত্যিই কঠিন। আর সেই কঠিনতম কাজটি করে দেখালেন উত্তরবঙ্গের পাপালি। ভারতীয় জাতীয় দলে খেলতে গিয়েই নিজের জাত আগেই চিনিয়ে ছিলেন ঋদ্ধিমান সাহা। কিন্তু ব্যাট হাতে ঠিক কতটা আক্রমণাত্মক হতে পারেন ঋদ্ধিমান তা হয়ত সিএবি-র জেসি মুখোপাধ্যায় ট্রফির শনিবারের খেলা না দেখলে তা কল্পনাতীত।

জানা গেছে, শবিবার ছিল সিএবি পরিচালিত জেসি মুখোপাধ্যায় ট্রফিতে মুখোমুখি হয়েছিল বিএনআর ও মোহনবাগান। প্রথমে বাট করতে নেমে বিএনআর ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫১ রান তোলে।

জবাবে ব্যাট করতে নামে মোহনবাগান। সূত্রের খবর, ব্যাট করতে মাঠে নামার আগে মোহনবাগান দলের কোচ সঞ্জীব গোয়েল ঋদ্দিমানকে বলেন, শেষ পর্যন্ত থাকিস। এরপরেই শুরু বিধ্বংস সৃষ্টিকারী সেই ইনিংস। একের পর এক বোলার পাল্টেও ২০ বলে ১৪ টি ছক্কা, ৪ টি বাউন্ডারি মেরে ১০২ রান অপরাজিত থেকে সাত ওভারেই জয়ের জন প্রয়োজনীয় রান তুলে নেন ঋদ্ধিমান সাহা।

রূপকথার এই ইনিংস খেলে ঋদ্ধিমান সাহা নিরুত্তাপ থাকলেও উত্তাপ ছড়াতে শুরু করে মাঠে ও মাঠের বাইড়ে। উত্তাল হয়ে ওঠে ফেসবুক, ট্যুইটারের মতন সোশ্যাল মিডিয়াও। তবে বিষয়টিকে খুব স্বাভাবিক ভাবেই নিচ্ছেন ঋদ্ধিমান সাহা। তিনি বলেন, "জাস্ট হয়ে গিয়েছে"।

আরও দেখুন

পরিবার সমেত অপহৃত সিপিএমের জেলা পরিষদ প্রার্থী,ব্যাপক চাঞ্চল্য রায়গঞ্জে

NBlive রায়গঞ্জঃ সিপিএমের জেলা পরিষদ প্রার্থীকে অপহরণ করার অভিযোগ রায়গঞ্জে। অভিযোগ শাসক দল তৃণমূল কংগ্রেসের …