Home > featured > ১৩টি নতুন বাস চালু করছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার রায়গঞ্জ ডিভিশন

১৩টি নতুন বাস চালু করছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার রায়গঞ্জ ডিভিশন

 

NBlive রায়গঞ্জঃ ১৩টি নতুন বাস চালু করছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার রায়গঞ্জ ডিভিশন। মঙ্গলবার এনবিএসটিসির চেয়ারম্যান মিহির গোস্মামী, সংস্থার ম্যানেজিং ডিরেক্টর সুবল রায় ১৩টি নতুন বাস উদ্বোধন করতে রায়গঞ্জে আসছেন বলে জানা গেছে। রুট গুলির মধ্যে একটি রুটে একটি বাস আগে চলত। তবে বাকি সবকটিতেই নতুন বাস চালানোর সিদ্ধান্ত নিয়েছে সংস্থা।

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থা সূত্রে জানা গেছে, রায়গঞ্জ – বনগাঁ, মালদা – বনগাঁ, মালদা – বহরমপুর, বালুরঘাট – কলকাতা ভায়া বর্ধমান, বালুরঘাট – কলকাতা ভায়া মোল্লাদিঘি, চাঁচল – আসানসোল রুটে আপ ও ডাউন মিলিয়ে দুটি করে গাড়ির উদ্বোধন করা হবে মঙ্গলবার। এদিকে বালুরঘাট – চকভৃগু – গঙ্গারামপুর রুটে আগে একটি বাস চলাচল করত। মঙ্গলবার এই রুটে আরও একটি বাসের উদ্বোধন করা হবে বলে সংস্থা সূত্রে খবর।

এই বিষয়ে তৃণমূল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সহ সম্পাদক কৌশিক দে বলেন, বাম আমলে সংস্থার বেহাল দশা ছিল। রাজ্যে পালাবদলের পর সংস্থা এখন লাভের মুখ দেখছে। যাত্রীদের কথা চিন্তা করে পরিষেবা আরও ভালো করার চেষ্টা করা হচ্ছে। উন্নয়নমুখী কাজের নমুনা হিসেবে মঙ্গলবার নতুন ১৩টি বাসের উদ্বোধন করা হবে।

সূত্রের খবর, রায়গঞ্জ পুরসভা রায়গঞ্জ ডিপোর ভেতর একটি যাত্রী প্রতিক্ষালয় তৈরি করেছে। জানা গেছে, মঙ্গলবার নতুন ১৩টি বাসের সাথে পুর কর্তৃপক্ষ নির্মিত যাত্রী প্রতিক্ষালয়টিরও উদ্বোধন করা হবে।

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …