Home > featured > হোয়াটস অ্যাপে ভুয়ো প্রশ্নপত্র ছড়িয়ে রায়গঞ্জে গ্রেপ্তার এক

হোয়াটস অ্যাপে ভুয়ো প্রশ্নপত্র ছড়িয়ে রায়গঞ্জে গ্রেপ্তার এক

NBlive রায়গঞ্জঃ মাধ্যমিকে প্রশ্ন পত্র ফাঁসের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল রায়গঞ্জ থানার পুলিশ। যদিও পরীক্ষার শেষে প্রকৃত প্রশ্নপত্রের সাথে মিলিয়ে দেখা যায় ওই যুবকের মোবাইলে পাওয়া প্রশ্নপত্রটি ভুল। ধৃত যুবকের নাম রেজাউল হক। তার বাড়ি ইটাহার থানার দিগনা গ্রামে। বুধবার তাকে রায়গঞ্জ থেকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার চার দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে রায়গঞ্জ আদালত।

জেলা পুলিশ সুপার সুমিত কুমার বলেন, গতকাল আমরা খবর পেয়েছিলাম, মাধ্যমিকের প্রশ্ন বলে একজন যুবক কিছু কাগজ হোয়াটস অ্যাপে গ্রুপের মাধ্যমে ছড়িয়ে দিচ্ছিল। পরীক্ষার আগেই ওই যুবককে খুঁজে আনা হয়। পরীক্ষার পর খতিয়ে দেখা হলে জানা যায়, আসল প্রশ্নের সাথে এই প্রশ্নের কোনও মিল ছিলনা। লোককে বোকা বানাচ্ছিল যুবকটি। ওই ছেলেটিকে আদালতে পাঠানো হয়েছে। আরও কেউ ঘটনাটির সাথে যুক্ত আছে কিনা তা তদন্ত করা হচ্ছে।

এদিন রায়গঞ্জ আদালতে রেজাউল জানায়, স্ত্রী অসুস্থ ছিল। তাকে রায়গঞ্জ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে এসেছিলাম। হোয়াটস আপে সেই সময় প্রশ্নের মতন কিছু একটা এসেছিল। একজন সিভিককে দেখালে সে প্রশ্নটি নিয়ে নেয়।

পুলিশ সূত্রে জানা গেছে, রায়গঞ্জ হাসপাতালের সামনে থেকে রেজাউলকে গ্রেপ্তার করা হয়। রেজাউলের বিরুদ্ধে ৪১৭ ও ৪২০ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। রেজাউলের মোবাইল ফোনটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …