Home > featured > হেমতাবাদে দলীয় কর্মীদের ক্ষোভের মুখে বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী

হেমতাবাদে দলীয় কর্মীদের ক্ষোভের মুখে বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী

 

NBlive রায়গঞ্জঃ হেমতাবাদে দলীয় কর্মীদের ক্ষোভের মুখে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী। প্রার্থীকে ঘিরে রীতিমতন বিক্ষোভ প্রদর্শণ করতে থাকেন কর্মকর্তারা। বেশ কিছু সময় পর প্রার্থী ও দলীয় নেতৃত্বের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। এরপর নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেন দেবশ্রী দেবী। বিক্ষোভের বিষয়টি মেনে নেন প্রার্থী নিজেও।

জানা গেছে, বিকেল প্রায় ৩টা থেকে নির্বাচনী কার্যালয়ে প্রার্থীকে স্বাগত জানানোর জন্য উপস্থিত হয়েছিলেন শতাধিক বিজেপির কর্মী সমর্থকেরা। কিন্তু সন্ধ্যা সাতটা পেরিয়ে গেলেও প্রার্থীর দেখা না পাওয়ায় ক্ষোভের সঞ্চার হয় বিজেপির হেমতাবাদ বকুল ভবন নির্বাচনী কার্যালয়ে উপস্থিত কর্মীদের মধ্যে। এরপর রাত পৌনে আটটা নাগাদ প্রার্থীর গাড়ি কার্যালয়ের সামনে পৌঁছতেই দেবশ্রী চৌধুরীকে স্বাগত জানানোর বদলে ক্ষোভ উগরে দেন বিজেপি কর্মীদের একাংশ। প্রার্থীকে ঘিরে রেখে বিক্ষোভ প্রদর্শণ করেন তাঁরা।

জানা গেছে,বিন্দোল, ভাটোল সহ হেমতাবাদ বিধানসভা এলাকার একাধিক গ্রামে নির্বাচনী প্রচার সেরে হেমতাবাদে বকুল ভবনে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করার কথা ছিল দেবশ্রী চৌধুরীর। সেই মোতাবেক বিকেল থেকে কার্যালয়ের সামনে অপেক্ষা করছিলেন কর্মী সমর্থকেরা। এরই মাঝে সদ্য কংগ্রেস থেকে আগত হেমতাবাদের এক বিজেপি নেতার বাড়িতে প্রার্থীর যাওয়ার খবর ছড়াতেই ক্ষোভের সঞ্চার ঘটে কর্মীদের মধ্যে। কর্মীদের অভিযোগ, প্রায় তিনঘন্টারও বেশি সময় আমরা অপেক্ষা করছি প্রার্থীর সাথে দেখা করার জন্য। কিন্তু জেলা নেতৃত্ব প্রার্থীকে নিয়ে গিয়েছেন কংগ্রেস থেকে আগত এক বিজেপি নেতার বাড়িতে। এরই কারণে কর্মীদের মধ্যে ক্ষোভের সঞ্চার ঘটেছে।

কর্মীদের মধ্যে বিক্ষোভের ঘটনাটি মেনে নিয়ে দেবশ্রী দেবী বলেন, আমি তিন ঘন্টা পরে এসেছি। সেই কারণেই কর্মীদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছিল। আজ প্রায় ২২ থেকে ২৩ টি বুথে মানুষের সাথে দেখা করে হেমতাবাদে পৌঁছেছি। সেই কারণে কিছুটা দেড়ি হয়েছে। দেবশ্রী দেবীর দাবী, মানুষ স্বতস্ফূর্তভাবে রাস্তায় নেমে বিজেপিকে সমর্থন জানাচ্ছে। পঞ্চায়েত নির্বাচনের পর মানুষ নিজেদের গণতান্ত্রিক অধিকার ফিরে পাওয়ার আশাতেই বিজেপিকে সমর্থন জানাচ্ছেন। মানুষ বিক্ষোভ দেখালেও তাঁদের এই সমর্থনে অত্যন্ত ভালো লাগছে বলে এদিন জানিয়েছেন দেবশ্রী চৌধুরী।

 

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …