Home > featured > স্বাধীনতা দিবসের প্রাক্কালে জোড় তল্লাশি
IMG 20180814 WA0003 1 wm 660x330 - স্বাধীনতা দিবসের প্রাক্কালে জোড় তল্লাশি

স্বাধীনতা দিবসের প্রাক্কালে জোড় তল্লাশি

puspa 300x188 - স্বাধীনতা দিবসের প্রাক্কালে জোড় তল্লাশি

Dhaka 300x188 300x188 - স্বাধীনতা দিবসের প্রাক্কালে জোড় তল্লাশি

 

NBlive কোচবিহার, আলিপুরদুয়ারঃ স্বাধীনতা দিবসের প্রাক্কালে জোড় তল্লাশি বাংলাদেশ, আসাম সীমান্তবর্তী এলাকায়। ১৫ ই আগস্টকে ঘিরে যাতে কোনোরকম অশান্তি না ছড়ায় সেদিকে নজর রেখে নজরদারি বাড়ালো পুলিশ ও প্রশাসন। সাদা পোশাকের পুলিশ নামানোর পাশাপাশি মঙ্গলবার দিনভর যানবাহন থামিয়ে চলল চিরুনি তল্লাশি।গাড়ির চালকদের সঠিক পরিচয় পত্র রয়েছে কিনা, গাড়িটি কোথা থেকে কি উদ্দেশ্যে কোথায় যাচ্ছে সেই সবটাই বিস্তারিত ভাবে খোঁজ খবর নিচ্ছে পুলিশ। কোচবিহারের ব্যস্ততম কেশব রোডে চলে যানবাহন থামিয়ে এই তল্লাশি অভিযান। নিউ কোচবিহার স্টেশনেও রেল পুলিশের তরফে গত কয়েকদিন থেকেই যাত্রীদের ব্যাগে তল্লাশি চালানো হচ্ছে। এমনকি আসাম থেকে আসা দূরপাল্লার ট্রেনেও বিভিন্ন কামড়ায় তল্লাশি চালাচ্ছে রেল পুলিশ।

globotel 1 295x300 - স্বাধীনতা দিবসের প্রাক্কালে জোড় তল্লাশি

অন্যদিকে আসাম সীমান্ত লাগোয়া বক্সিরহাট থানার পুলিশ নজরদারি বাড়িয়েছে সীমান্ত এলাকায়। আসাম থেকে যে গাড়িগুলি কোচবিহারের দিকে আসছে প্রায় সব গাড়িতেই চলছে তল্লাশি। চালকদের সঠিক পরিচয় পত্র রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে তাও। অন্যদিকে বাংলাদেশ সীমান্ত লাগোয়া দিনহাটার বেশকিছু এলাকায় নাকাচেকিং পয়েন্টে বাড়তি নজরদারি শুরু করেছে দিনহাটা থানার পুলিশ।

consumer 300x188 - স্বাধীনতা দিবসের প্রাক্কালে জোড় তল্লাশি

পুলিশ সূত্রে জানা গেছে, গত প্রায় তিন মাসে ৩৫ টির বেশি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে এই এলাকা গুলি থেকেই। তাই দিনহাটা থানায় বাড়তি নজর দেওয়া হয়েছে। কোচবিহারের পুলিশ সুপার ভোলা নাথ পান্ডে জানিয়েছেন, কোচবিহারে নাকাচেকিং চলছে। সাদা পোশাকের পুলিশও টহলদারি শুরু করেছে। কোচবিহারের জেলা শাসকে কৌশিক সাহা বলেন, নিরাপত্তার বিষয়টি দেখছে পুলিশ। প্রশাসন সতর্ক রয়েছে যাতে ১৫ই আগস্ট ঘিরে কোনোরকম অশান্তি না বাধে। একই চিত্র নজরে এসেছে আলিপুরদুয়ার জেলাতেও।

saha 300x188 - স্বাধীনতা দিবসের প্রাক্কালে জোড় তল্লাশি

আলিপুরদুয়ারের পুলিশ সুপার সুনীল যাদব বলেন, “ সর্বত্র নাকা চেকিং চলছে। জেলার সব প্রান্তে নিরাপত্তা ব্যবস্থায় কড়াকড়ি করা হয়েছে। এছাড়া এই জেলায় ভুটান ও অসম সীমান্তে নিরাপত্তা ব্যবস্থায় জোড় দেওয়া হয়েছে। জেলা পুলিশের সাথে স্বাধীনতা দিবস উপলক্ষে কড়া নজরদারী চালাচ্ছে সীমান্তে মোতায়েন এস এস বিও । এছাড়া জেলার সব রেলস্টেশনে জোরদার তল্লাশি চালাচ্ছে আর পি এফ।

Balaka Nblive 300x188 - স্বাধীনতা দিবসের প্রাক্কালে জোড় তল্লাশি

আরও দেখুন

IMG 20190217 WA0002 310x165 - নির্বাচনের আগে বক্তার খোঁজে ডিওয়াইএফআই, চলছে বক্তৃতা আড্ডা পিকনিক

নির্বাচনের আগে বক্তার খোঁজে ডিওয়াইএফআই, চলছে বক্তৃতা আড্ডা পিকনিক

  NBlive রায়গঞ্জঃ লোকসভা ভোটের আগে ভালো বক্তার খোঁজে সিপিআইএমের যুব সংগঠন ডিওয়াইএফআই। বনভোজনকে সামনে …