Home > featured > সেলিমের প্রচারে জোড় সোশ্যাল মিডিয়াতে, আসবেন বৃন্দা, সূর্য,দেবলীনারা
IMG 20190312 WA0000 660x330 - সেলিমের প্রচারে জোড় সোশ্যাল মিডিয়াতে, আসবেন বৃন্দা, সূর্য,দেবলীনারা

সেলিমের প্রচারে জোড় সোশ্যাল মিডিয়াতে, আসবেন বৃন্দা, সূর্য,দেবলীনারা

Puspa 2 wm 300x225 2 300x225 - সেলিমের প্রচারে জোড় সোশ্যাল মিডিয়াতে, আসবেন বৃন্দা, সূর্য,দেবলীনারা

IMG 20181127 WA0006 300x90 - সেলিমের প্রচারে জোড় সোশ্যাল মিডিয়াতে, আসবেন বৃন্দা, সূর্য,দেবলীনারা

 

NBlive রায়গঞ্জঃ রায়গঞ্জ ও মুর্শিদাবাদ লোকসভা আসন ছাড়া রাজ্যের আর কোনও আসনেই প্রার্থী ঘোষণা এখনও করেনি বামেরা। কংগ্রেসের সাথে আসন সমঝোতা নিয়েও এখনও জটিলতা পুরোপুরি কেটে ওঠেনি। তবে তাতে করে রায়গঞ্জ লোকসভা আসনের বাম প্রার্থী মহম্মদ সেলিমের প্রচারের কাজ থমকে নেই। নির্বাচন ঘোষণা হওয়ার ক্ষনিকের মধ্যেই রায়গঞ্জে মিছিল করে নির্বাচনী প্রচার শুরু করেন পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম। জেলা জুড়ে দেওয়াল লিখন, ব্যানার, হোর্ডিং, লাগানোর কাজ চলছে জোড় কদমে। তবে প্রযুক্তিকে কাজে লাগিয়ে স্বল্প সময় ও স্বল্প লোকবল ব্যয় করে ঘরে ঘরে পৌঁছে যেতে সোশ্যাল মিডিয়াকেই মূল হাতিয়ার করতে চলেছে উত্তর দিনাজপুর জেলা সিপিআইএম।

জেলা সিপিআইএম সূত্রে জানা গেছে, বিগত পাঁচ বছরে সাংসদ তাঁর এলাকায় যেইসব উন্নয়ন মূলক কাজ করেছেন মূলত সেইগুলোকেই তুলে ধরা হবে সোশ্যাল মিডিয়ার প্রচারে। এই নিয়ে প্রায় ৪০ মিনিটের একটি ভিডিও ইতিমধ্যেই বানিয়ে ফেলেছে দল। কলকাতার একটি কোম্পানিকে দিয়ে তৈরি করা হয়েছে ওই ভিডিও। এবার সেই ভিডিওকেই হোয়াটস আপ, ফেসবুক ইন্সটাগ্রামের মতন সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে আপলোড করে জোড় প্রচার চালানো হবে বলে জানা গেছে। এছাড়াও বামেদের হেভিওয়েট এই প্রার্থীর প্রচারে জেলায় একাধিক শীর্ষ নেতৃত্বের আসার কথা রয়েছে বলে জানা গিয়েছে। আগামী ১৭ মার্চ রায়গঞ্জের মার্চেন্ট ক্লাব ময়দানে মহম্মদ সেলিমের প্রচারে আসছেন সিপিআইএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র।

জেলা সিপিআইএম সম্পাদক অপূর্ব পাল বলেন, প্রথাগত প্রচারের পদ্ধতির পাশাপাশি সোশ্যাল মিডিয়ার প্রচারে বাড়তি গুরুত্ব দেওয়া হচ্ছে। সেলিম সাহেব বিগত পাঁচ বছরে জেলায় যেইসব উন্নয়ন মূলক কাজ করেছেন সেইসব তথ্য নিয়ে একটি ভিডিও তৈরি করা হয়েছে। খুব শীঘ্রই সেই ভিডিও মানুষের সামনে তুলে ধরবো আমরা। পাশাপাশি প্রার্থীর প্রচারে প্রতিটি বিধানসভা এলাকায় সভা করা হবে। রায়গঞ্জের মার্চেন্টক্লাব ময়দানে ১৭ মার্চ সভা করতে আসছেন সূর্যকান্ত মিশ্র। আগামীতে বৃন্দা কারাত, সুজন চক্রবর্তী, দেবোলীনা হেমব্রমদের মতন নেতা-নেত্রীরাও সেলিম সাহেবের হয়ে প্রচারে আসবেন জেলায়।

 

Dhaka 300x188 - সেলিমের প্রচারে জোড় সোশ্যাল মিডিয়াতে, আসবেন বৃন্দা, সূর্য,দেবলীনারা

 

IMG 20190312 WA0001 300x200 - সেলিমের প্রচারে জোড় সোশ্যাল মিডিয়াতে, আসবেন বৃন্দা, সূর্য,দেবলীনারা

আরও দেখুন

IMG 20190321 WA0004 310x165 - প্রার্থী তালিকা প্রকাশ বিজেপির, দেখে নিন একনজরে।

প্রার্থী তালিকা প্রকাশ বিজেপির, দেখে নিন একনজরে।

    NBlive রায়গঞ্জঃ ১৮২ আসনে প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি। বৃহস্পতিবার দিল্লিতে সাংবাদিক বৈঠক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *