Home > featured > সবুজের পথে হাতছানি দিচ্ছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থা
IMG 20160918 WA0003 wm - সবুজের পথে হাতছানি দিচ্ছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থা

সবুজের পথে হাতছানি দিচ্ছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থা

Nblive ওয়েব ডেস্ক : ভ্রমণ বিলাসীদের জন্য সুখবর।  সবুজের পথে হাতছানি দিচ্ছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থা। যাঁরা সবুজকে ভালোবাসেন তাঁরা পিছুটান ছেড়ে বেরিয়ে পড়তেই পারেন। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার মালদা ডিপো আপনার ইচ্ছে পূরণে বিশেষ উদ্যোগ নিয়েছে। আয়োজন করেছে ডুয়ার্স,  সুন্দরবন ও গঙ্গাসাগর ভ্রমণের। সংস্থার ঝা চকচকে বাসে চেপেই ঘুরে আসতে পারেন ডুয়ার্সের চোখ জুড়ানো সবুজ অরণ্য। কিংবা সেই ছোটবেলার সহজ পাঠের স্মৃতি নিয়ে দেখে আসতে পারেন জলে কুমির, ডাঙায় বাঘ আর সুন্দরী গাছের গহীন বন।

landscape wm 200x300 - সবুজের পথে হাতছানি দিচ্ছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থা

সংস্থার রায়গঞ্জ ডিভিশনের ডিভিশনাল ম্যানেজার সুবীর সাহা জানিয়েছেন, আপাতত এই ডিভিশনের মালদা ডিপো থেকেই সুন্দরবন-গঙ্গাসাগর এবং ডুয়ার্স ট্যুরের প্যাকেজ চালু করা হচ্ছে। বাসে নিয়ে যাওয়া থেকে শুরু করে খাওয়া, থাকা, বিভিন্ন সাইট সিয়িং - সবকিছুরই বন্দোবস্ত করা হবে সংস্থার পক্ষ থেকে। সুন্দরবন-গঙ্গাসাগর ট্যুরের (পাঁচ রাত্রি)  জন্য রয়েছে ডিলাক্স প্যাকেজ । এই প্যাকেজে মাথা পিছু খরচ ৫৭০০ টাকা (খাওয়া ও থাকা ধরে)। যাত্রা শুরু ১৭ অক্টোবর। এই প্যাকেজে থাকছে একাধিক পাখিরালয়, বকখালি সমুদ্র সৈকত, কপিল মুনির আশ্রম, গঙ্গাসাগর সহ আরও দর্শনীয় স্থান।
ডুয়ার্স ট্যুরের (৩ রাত্রি ৩ দিন) জন্য রয়েছে এসি প্যাকেজ। মাথাপিছু খরচ ৪৮০০ টাকা। যাত্রা শুরু ২৪ অক্টোবর।  প্যাকেজে থাকছে গরুমারা জঙ্গল সাফারি, সামসিং, ঝালং, রকি আইল্যান্ড, চালসা সহ আরও মনরোম স্থান ঘুরে দেখার সুযোগ।
মালদা ডিপো থেকে চালু হওয়া এই প্যাকেজ ট্যুর সফল হলে রায়গঞ্জ ডিপো থেকেও এই ধরণের প্যাকেজ ট্যুর চালু করার চিন্তাভাবনা রয়েছে বলে জানিয়েছেন এনবিএসটিসি-র রায়গঞ্জের ডিভিশনাল ম্যানেজার সুবীর সাহা।

Saha 300x200 - সবুজের পথে হাতছানি দিচ্ছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থা

আরও দেখুন

IMG 20190214 WA0005 310x165 - বাইকের চাকায় পিষ্ট মুরগী, বচসা, গুলিবিদ্ধ এক ইসলামপুরে

বাইকের চাকায় পিষ্ট মুরগী, বচসা, গুলিবিদ্ধ এক ইসলামপুরে

  NBlive রায়গঞ্জঃ মোটরবাইকের চাকায় পিষ্ট হয়ে মুরগীর মৃত্যুকে কেন্দ্র করে সংঘর্ষ, গোলাগুলি। এলাকায় ব্যাপক …