Home > featured > শিয়ালের হামলায় জখম দুই রায়গঞ্জ ও ইটাহারে
IMG 20190111 WA0003 660x330 - শিয়ালের হামলায় জখম দুই রায়গঞ্জ ও ইটাহারে

শিয়ালের হামলায় জখম দুই রায়গঞ্জ ও ইটাহারে

Puspa 2 wm 300x225 2 300x225 - শিয়ালের হামলায় জখম দুই রায়গঞ্জ ও ইটাহারে

dhaka 300x150 - শিয়ালের হামলায় জখম দুই রায়গঞ্জ ও ইটাহারে

 

NBlive রায়গঞ্জঃ শিয়ালে মানুষে লড়াইয়ে নিহত শিয়াল, গুরুতর জখম মানুষ। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার বীরঘই গ্রামপঞ্চায়েতের দেউখন্ড গ্রামে। শিয়ালের আক্রমণে গুরুতর জখম গোবিন্দ বর্মনকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আচমকা গ্রামে শিয়ালের আক্রমণের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকার বাসিন্দাদের মধ্যে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জের দেউখন্ড গ্রামের বাসিন্দা গোবিন্দ বর্মন বাড়ির পাশে জমিতে আগুন জ্বালিয়ে বসে ছিলেন। আচমকাই পেছন থেকে একটি শিয়াল এসে তাকে আক্রমণ করে। শিয়ালটি গোবিন্দবাবুর গাল কামড়ে ধরে। গোবিন্দবাবুও শিয়ালটির গলা চিপে ধরে। প্রায় দশ মিনিট ধরে চলে শিয়াল মানুষের লড়াই। যদিও গোবিন্দবাবু শিয়ালের টুটি চিপে ধরায় শিয়ালটি ইতিমধ্যেই নিস্তেজ হয়ে পরে।

এরপর গোবিন্দবাবুর আর্ত চিৎকারে ছুটে আসেন অজিত বর্মন নামে এক ব্যক্তি। তিনি লোহার শাবল এনে শিয়ালটির গলায় ঢুকিয়ে দিয়ে তার মুখ থেকে গোবিন্দ বর্মনকে উদ্ধার করেন। মৃত্যু হয় হামলাকারী শিয়ালের। দ্রুত গোবিন্দবাবুকে ভর্তি করা হয় রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে। শিয়াল মানুষের রুদ্ধশ্বাস লড়াইয়ে শিয়ালটির প্রাণ গেলেও আতঙ্কে রয়েছেন গ্রামের বাসিন্দারা। এরই পাশাপাশি ইটাহারের ডামডোলিয়া গ্রামে গতরাতে জমিতে সেচের কাজ করতে গিয়ে শিয়ালের আক্রমণে গুরুতর জখম হন নাসিমুল হক। শিয়ালের কামড়ে তার হাতের একটি আঙুল খোয়া গিয়েছে। তাকেও রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

IMG 20181127 WA0006 300x90 - শিয়ালের হামলায় জখম দুই রায়গঞ্জ ও ইটাহারে

saha 300x188 - শিয়ালের হামলায় জখম দুই রায়গঞ্জ ও ইটাহারে

আরও দেখুন

raiganj murg 1 310x165 - বিদ্যুৎস্পৃষ্ট হতে আত্মঘাতী এক রায়গঞ্জে

বিদ্যুৎস্পৃষ্ট হতে আত্মঘাতী এক রায়গঞ্জে

  NBlive রায়গঞ্জঃ শরীরে বৈদ্যুতিক তার জড়িয়ে এক ব্যক্তির আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য রায়গঞ্জে। ঘটনাটি ঘটেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *