Home > featured > লড়াই মোদী, মমতার বিরুদ্ধে, দাড়িভিটে দাঁড়িয়ে বললেন ইয়েচুরি
IMG 20190119 WA0004 660x330 - লড়াই মোদী, মমতার বিরুদ্ধে, দাড়িভিটে দাঁড়িয়ে বললেন ইয়েচুরি

লড়াই মোদী, মমতার বিরুদ্ধে, দাড়িভিটে দাঁড়িয়ে বললেন ইয়েচুরি

Puspa 2 wm 300x225 2 300x225 - লড়াই মোদী, মমতার বিরুদ্ধে, দাড়িভিটে দাঁড়িয়ে বললেন ইয়েচুরি

dhaka 300x150 - লড়াই মোদী, মমতার বিরুদ্ধে, দাড়িভিটে দাঁড়িয়ে বললেন ইয়েচুরি

 

NBlive রায়গঞ্জঃ দেশের গণতন্ত্রকে রক্ষা করার কথা বলে বিজেপিকে হটানোর ডাক দিচ্ছে বাংলার তৃণমূল। কিন্তু সেই বাংলাতেই প্রকাশ্যে হত্যা করা হচ্ছে গণতন্ত্রকে। এই অন্তর বিরোধ চলতে পারেনা। দেশকে বাঁচাতে, গণতন্ত্রকে রক্ষা করতে বিজেপিকে হটাতে হবে, আর বাংলাকে বাঁচাতে তৃণমূলকে হটাতে হবে। শনিবার দাড়িভিটের সভা থেকে এই ডাকই দিলেন সিপিআইএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি।

এদিন সভা শেষে সাংবাদিক বৈঠকে কংগ্রেসের সাথে জোট প্রসঙ্গে কিছুটা ধোঁয়াশা রেখেই সীতারাম ইয়েচুরি বলেন, "দেখি কংগ্রেস কী করে? ব্রিগেডের সভাতেতো ওদের লোকও ছিল!" সীতারাম বাবু বলেন, বিজেপিকে ঠেকাতে এখানে একাট্টা হয়ে সভা করছে তৃণমূল। এর থেকে ভালো হতো, নিজের নিজের এলাকায় ভোট ভাগাভাগিতে যেন বিজেপি ফায়দা না পায় সেইদিকে নজর দেওয়া। এদিন ব্রিগেডের সভাকে কটাক্ষ করে তিনি বলেন, "ওটা নেতাদের সভা, এটা জনতার সভা"। ব্রিগেডে সভা করে ধর্মনিরপেক্ষ জোট হবে না। বিগত বছরের মতন নির্বাচনের পরেই এই জোট তৈরী হবে বলেও এদিন মন্তব্য করেন সীতারাম ইয়েচুরি।

শনিবার দাড়িভিটে গুলিতে নিহত দুই ছাত্রের বিচার চাইতে ডি ওয়াই এফ আই-এর ডাকে সমাবেশে যোগ দিতে উপস্থিত হয়েছিলেন সীতারাম ইয়েচুরি। সভায় বক্তব্য রাখতে গিয়ে মোদী ও মমতা দুইকে আক্রমন করে তিনি বলেন, নেতার বদল হলেও দেশে সুব্যবস্থা ফিরবে না। প্রয়োজন নীতির বদল। ৩ ফেব্রুয়ারি বামেদের ডাকা ব্রিগেডের সভা থেকে নীতির বদলের কথাই বলা হবে সাধারণ মানুষের উদ্দেশ্যে। দুর্নীতি প্রসঙ্গে এদিন ইয়েচুরি বলেন, সারাদা, নারদা নিয়ে সিবিআই একবার তদন্ত করেই চুপ। যেভাবে মোদী করছে রাফালে দুর্নীতি, সেভাবেই মমতা করছে সারদা, নারদা। উভয়ই উভয়ের দুর্নীতি নিয়ে চুপ। ফলে দেশ বাঁচাতে যেমন মোদীকে হটাতে হবে, তেমনি রাজ্য বাঁচাতে মমতাকে হটাতে হবে বলে মন্তব্য করেন ইয়েচুরি।

IMG 20181127 WA0006 300x90 - লড়াই মোদী, মমতার বিরুদ্ধে, দাড়িভিটে দাঁড়িয়ে বললেন ইয়েচুরি

saha 300x188 - লড়াই মোদী, মমতার বিরুদ্ধে, দাড়িভিটে দাঁড়িয়ে বললেন ইয়েচুরি

 

 

আরও দেখুন

IMG 20190217 WA0002 310x165 - নির্বাচনের আগে বক্তার খোঁজে ডিওয়াইএফআই, চলছে বক্তৃতা আড্ডা পিকনিক

নির্বাচনের আগে বক্তার খোঁজে ডিওয়াইএফআই, চলছে বক্তৃতা আড্ডা পিকনিক

  NBlive রায়গঞ্জঃ লোকসভা ভোটের আগে ভালো বক্তার খোঁজে সিপিআইএমের যুব সংগঠন ডিওয়াইএফআই। বনভোজনকে সামনে …