Home > featured > রোগী মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য রায়গঞ্জে, অভিযোগ থানায়, বিক্ষোভ সাধারণের

রোগী মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য রায়গঞ্জে, অভিযোগ থানায়, বিক্ষোভ সাধারণের

 

 

NBlive রায়গঞ্জঃ চিকিৎসায় গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগ রায়গঞ্জে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর অবস্থিত একটি বেসরকারি নার্সিংহোমে। ঘটনার প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান বাসিন্দারা। পরে রায়গঞ্জ থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। দোষীদের শাস্তির দাবী তুলে রায়গঞ্জ থানায় চিকিৎসক ও নার্সিংহোম কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে মৃতের পরিবার।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বোগ্রামের বাসিন্দা দেবাশিস রায় মোটর বাইক দুর্ঘটনায় আহত হয়ে ওই নার্সিংহোমে ভর্তি হন। মঙ্গলবার বিকেলে চিকিৎসকের তত্ত্বাবধানে দেবাশিসের অস্ত্রপচার হয়। এরপর এদিন সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করে দেবাশিস। ঘটনার পরেই উত্তেজিত হয়ে ওঠেন মৃত যুবকের পরিবার। দেবাশিসের বাবা বিধান চন্দ্র রায়ের অভিযোগ, চিকিৎসার গাফিলতির কারনেই তাঁর ছেলের মৃত্যু হয়েছে। এই ঘটনার ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্তের দাবীর পাশাপাশি কর্তব্যরত চিকিৎসকের উপযুক্ত শাস্তির দাবীও তোলেন তিনি।

দুঃখ প্রকাশ করে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন নার্সিংহোমের কর্ণধার পূর্ণেন্দু দে। তিনি বলেন, ময়নাতদন্তের রিপোর্টে চিকিৎসায় গাফিলতির কোনও প্রমান মিললে অবশ্যই পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *