Home > featured > যোগাসনে দেশের সেরা, রায়গঞ্জের গর্ব ডেইজি
IMG 20180130 WA0017 wm 660x330 - যোগাসনে দেশের সেরা, রায়গঞ্জের গর্ব ডেইজি

যোগাসনে দেশের সেরা, রায়গঞ্জের গর্ব ডেইজি

Puspa 2 wm 300x225 - যোগাসনে দেশের সেরা, রায়গঞ্জের গর্ব ডেইজি

Nblive রায়গঞ্জঃ জাতীয় স্তরের যোগাসন প্রতিযোগীতায় দেশের সেরা রায়গঞ্জের মেয়ে ডেইজি দাস। ২৮ জানুয়ারি বেঙ্গল যোগা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় হাওড়ার বালির রবীন্দ্রভবনে অনুষ্ঠিত পঞ্চম ওপেন ন্যাশনাল যোগাসন প্রতিযোগীতা। সেখানেই দেশের ২২টি রাজ্যের ৬৫০ জন প্রতিযোগীদের মাঝে সেরার শিরোপা ছিনিয়ে আনেন রায়গঞ্জের মেয়ে ডেইজি।

Dhaka 2 300x188 - যোগাসনে দেশের সেরা, রায়গঞ্জের গর্ব ডেইজি

যোগাসনে এর আগেও দেশের সেরার শিরোপা অর্জন করেছিল ডেইজি। ২০০৩ সালে ৯-১২ বয়সের বিভাগে যোগাসনে ন্যাশনাল চ্যাম্পিয়ন হয়েছিল সে। এবার আরও একধাপ এগিয়ে ২০-৩০ বয়সের বিভাগে দেশের সেরা সে। রায়গঞ্জের রমেন্দ্রপল্লীর বাসিন্দা ডেইজির এই সাফল্যে খুশি তাঁর পরিজনেরা।

saha 300x188 - যোগাসনে দেশের সেরা, রায়গঞ্জের গর্ব ডেইজি

এই বিষয়ে ডেইজি বলেন,"যোগাসন আমার প্যাশন, এটা ছাড়া বাঁচা সম্ভব নয়। এরপর আন্তর্জাতিক যোগাসন প্রতিযোগিতায় অংশগ্রহণ করব। আমার ইচ্ছে বিনা পারিশ্রমিকে অসুস্থ মানুষদদের যোগাসনের মাধ্যমে সেবা করে সুস্থ করে তোলা "। তবে আন্তর্জাতিক স্তরের প্রতিযোগীতায় অংশগ্রহণ করার মতন অর্থনৈতিক অবস্থা না থাকায় চিন্তায় তাঁর পরিবার। ডেইজির বাবা বিমল দাস বলেন, ডেইজি এর আগেও ২০০৩ সালে সাফল্য অর্জন করেছিল। কিন্তু রাজ্যের তরফ থেকে কোনও সাহায্য মেলেনি। একমাত্র রাজ্য সরকার পাশে দাঁড়ালেই আন্তর্জাতিক স্তরে প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারা সম্ভব হবে ডেইজির।

globotel 1 295x300 - যোগাসনে দেশের সেরা, রায়গঞ্জের গর্ব ডেইজি

আরও দেখুন

IMG 20190217 WA0002 310x165 - নির্বাচনের আগে বক্তার খোঁজে ডিওয়াইএফআই, চলছে বক্তৃতা আড্ডা পিকনিক

নির্বাচনের আগে বক্তার খোঁজে ডিওয়াইএফআই, চলছে বক্তৃতা আড্ডা পিকনিক

  NBlive রায়গঞ্জঃ লোকসভা ভোটের আগে ভালো বক্তার খোঁজে সিপিআইএমের যুব সংগঠন ডিওয়াইএফআই। বনভোজনকে সামনে …