Home > featured > যুবকের গুলিবিদ্ধ মৃতদেহের পাশে পাইপ গান, রহস্য চোপড়ায়

যুবকের গুলিবিদ্ধ মৃতদেহের পাশে পাইপ গান, রহস্য চোপড়ায়

 

 

 

NBlive রায়গঞ্জঃ ভারত-বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্ত এলাকায় গুলিবিদ্ধ এক যুবকের মৃতদেহ ও মৃতদেহের পাশে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার দাসপাড়া গ্রামপঞ্চায়েতের অম্বিকানগরে। মৃত যুবকের নাম মহম্মদ আবু( ২৩) । মৃতের বাড়ি চোপড়া থানার কালাবাড়িগছ গ্রামে। ঘটনাস্থলে চোপড়া ব্লকের বিডিও সহ চোপড়া থানার পুলিশ পৌঁছেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানিয়েছেন, ম্যাজিস্ট্রেট পর্যায়ের ঘটনার তদন্ত করা হবে। তদন্তের পর বিষয়টি নিয়ে বিস্তারিত জানা যাবে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার অম্বিকানগর এলাকায় ভারত-বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্ত এলাকায় এক যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায় এদিন সকালে। মৃতদেহের পাশে একটি দেশী পাইপগানও পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এটি আত্মহত্যা, না খুন। নাকি এই ঘটনার পেছনে লুকিয়ে রয়েছে অন্যকোনও রহস্য তা নিয়ে ধন্দে রয়েছে পুলিশ।

জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানিয়েছেন, ঘটনার ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্ত করা হবে। তদন্তের পরই প্রকৃত ঘটনা সামনে আসবে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনার জেরে চোপড়া থানার ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকা অম্বিকানগরে ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে।

 

 

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *