Home > featured > মোমো আতঙ্ক দক্ষিণ দিনাজপুরে
collage 9 660x330 - মোমো আতঙ্ক দক্ষিণ দিনাজপুরে

মোমো আতঙ্ক দক্ষিণ দিনাজপুরে

Puspa 2 wm 300x225 2 300x225 - মোমো আতঙ্ক দক্ষিণ দিনাজপুরে

Dhaka 300x188 300x188 - মোমো আতঙ্ক দক্ষিণ দিনাজপুরে

NBlive দক্ষিণ দিনাজপুরঃ মারণ গেম মোমো আতঙ্ক দক্ষিণ দিনাজপুরের তপনে। এক কলেজ পড়ুয়ার মোবাইলে এই গেম খেলার জন্য একের পর এক ম্যাসেজ আসতেই থাকেই। এমনকি আতঙ্কে ওই যুবক মোবাইলে হোয়াটস অ্যাপ আনইন্সটল করলে অদ্ভুত ধরনের নাম্বার থেকে ফোন আসতে থাকে। সেটি দেখে ফোন বন্ধ করে দেয় সে। এদিকে গোটা ঘটনায় শুক্রবার বিকেলে পুলিশ সুপারের দফতরে লিখিত আকারে বিষয়টি জানান। বিষয়টি জানাজানি হতেই আতঙ্ক ছড়ায়। অন্য দিকে এমন ঘটনা সামনে সেই গেম না খেলার আবেদন করেছেন জেলা পুলিশ প্রশাসন।

globotel 1 295x300 - মোমো আতঙ্ক দক্ষিণ দিনাজপুরে

consumer 300x188 - মোমো আতঙ্ক দক্ষিণ দিনাজপুরে

মারণ গেম ব্লু হোয়েলের কথা সকলের জানা। বেশ কিছু দিন ধরে আর ব্লু হোয়েলের কোন কথা শোনা যায়নি। এরই মধ্যে ফের আর এক মারণ গেম মোমো আতঙ্ক দেখা দিয়েছে। জলপাইগুড়িতে দেখা দিয়েছে এই গেমের আতঙ্ক। এরপর কার্শিয়ং এ এই গেমের কারণে যুবকের মৃত্যুর ঘটনা সামনে এসেছে। এরই মধ্যে এদিন সকাল সাড়ে দশটা নাগাদ তপন থানার রামপুরের মালাহার এলাকার আরিফ সরকার নামে বিএ প্রথম বর্ষের ছাত্রের কাছে অজানা নাম্বার থেকে ম্যাসেজ আসে। যেখানে অপর প্রান্তের ব্যক্তি নিজেকে মোমো বলে পরিচয় দেয়। আগামী ছয় দিন তার সাথে কথা বলতে চায়। আরিফ প্রথমে ভাবে তার কোন বন্ধু বদমাশি করছে। এমন সময় তার এক বন্ধু মোমোর একটা সচেতনতামূলক ভিডিও পাঠায়।

saha 300x188 - মোমো আতঙ্ক দক্ষিণ দিনাজপুরে

সেটা দেখার পর সে বুঝতে পারে মোমো আসলে কি। এরপর সে ওই অজানা নাম্বারটি ব্লক করে দেয়। এদিকে নাম্বার ব্লক করতেই আর একটি অজানা নাম্বার থেকে ফোন আসে। এতে আরও আতঙ্কিত হয়ে পরে সে। বিষয়টি তার বন্ধুদের জানায় সে। এদিন বিকেলেই পুলিশ সুপারের অফিসে বিষয়টি লিখিত আকারে জানায় সে। ঘটনার পর থেকে আতঙ্কিত হয়ে রয়েছে আরিফ। সংবাদ মাধ্যমের সামনে আসতেও সে ভয় পাচ্ছিল। অনলাইনে গেম খেলত আরিফ। সেখান থেকেই এমনটা হয়েছে বলে মনে করছে তার বন্ধুরা।

Balaka Nblive 300x188 - মোমো আতঙ্ক দক্ষিণ দিনাজপুরে

এবিষয়ে তার বন্ধু জানান, আরিফের কাছে এদিন সকালে ম্যাসেজ আসে মোমোর। ম্যাসেজের পাশাপাশি ফোনও আসে অজানা নাম্বার থেকে। ঘটনায় আতঙ্কিত হয়ে পরে সে। তাদের জানালে তারা পুরো বিষয়টি জেলা পুলিশ সুপারেরর কাছে লিখিত আকারে জানান।
পাশাপাশি অনলাইন গেম ও এই মারণ গেম মোমো খেলা থেকে নিজেকে বিরত থাকার অনুরোধ জানায় তারা।

জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এমন মারণ গেম খেলা থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন।

mela 300x180 - মোমো আতঙ্ক দক্ষিণ দিনাজপুরে

আরও দেখুন

IMG 20190217 WA0001 310x165 - 'শহীদ জওয়ানদের মৃত্যুর বদলা নিতে চাই', প্রধানমন্ত্রীকে ট্যুইট রায়গঞ্জের যুবকের

'শহীদ জওয়ানদের মৃত্যুর বদলা নিতে চাই', প্রধানমন্ত্রীকে ট্যুইট রায়গঞ্জের যুবকের

  NBlive রায়গঞ্জঃ জঙ্গীদের নিধন করে কাশ্মীরের পুলওয়ামায় শহীদ জওয়ানদের মৃত্যুর বদলা নিতে চান। যোগ …