Thursday , April 26 2018
Breaking News
Home / featured / মুক্তি পেল 'বিয়োন্ড দা ক্লাউডস'-এর দ্বিতীয় ট্রেলার

মুক্তি পেল 'বিয়োন্ড দা ক্লাউডস'-এর দ্বিতীয় ট্রেলার


NBlive অপরাজিতা জোয়ারদারঃ মাজিদ মাজিদি-র "বিয়োন্ড দা ক্লাউডস " ছবির দ্বিতীয় ট্রেলার মুক্তি পেল আজ। ১৩ অক্টোবর বি এফ আই লন্ডন ফিল্ম ফেস্টিভালে প্রদর্শিত হয় এই ছবি। গোয়াতে অনুষ্ঠিত ৪৮ তম ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল অফ ইন্ডিয়াতেও এই ছবিটি প্রশংসিত হয়। চলতি বছরের ২০ শে এপ্রিল ভারতে মুক্তি পাবে "বিয়োন্ড দা ক্লাউডস"।

ইতিমধ্যেই অভিনয়ের জন্য তুর্কিতে আন্তর্জাতিক পুরষ্কার পেয়েছে ঈশান। এর আগে একটি ট্রেলার মুক্তি পেয়েছিলো ঈশান খট্টর ও মালবিকা মোহনন অভিনীত এই ছবির। এই ছবির মাধ্যমেই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন ঈশান খট্টর। যদিও ট্রেলারে ঈশান ও মালবিকার সাবলীলতা এতটুকুও বুঝতে দেয়নি যে দুজনই নবাগতা।

ছবির নির্মাতারা ইন্টারনেটে এই দ্বিতীয় ট্রেলারটি প্রকাশ করার সাথে সাথেই ছবির গল্প নিয়ে আরও বেশি আগ্রহী হয়েছেন দর্শকরা। প্রথম ট্রেলারে দেখানো হয়েছিলো কিভাবে আমির ( ঈশান) ড্রাগের নেশায় আচ্ছন্ন হয়ে চলেছে। ট্রেলারের শেষ হয় আমিরের দিদি তারা ( মালবিকা) -র জেলে যাওয়ার দৃশ্যে। কিন্তু এই দ্বিতীয় ট্রেলারে ছবির গল্পের কিছুটা আলাদা দিক উন্মোচিত হল। ট্রেলারে দেখা মিলেছে বাংলা ছবির খ্যাতনামা পরিচালক গৌতম ঘোষের। ছবিতে মালবিকার অভিনীত চরিত্রের দুর্দশার পেছনে গৌতম ঘোষের ভূমিকা আছে জানা সত্যেও কিভাবে ঈশানকে গৌতম ঘোষের পরিবারের দায়িত্ব নিতে হয়, সেই গল্পই ধরা পড়েছে ট্রেলারে।

ছোটোবেলায় তারার সাথে আমিরের বন্ধুত্বপূর্ণ সম্পর্কই যেন পুনরাবৃত্তি ঘটছিলো ঈশানের সাথে। গৌতম ঘোষ অভিনিত চরিত্রের সাথে বিদ্বেষ আবার তারই পরিবারের সাথে অদ্ভুতভাবে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের সূচণা সমান্তরালভাবে চলে ট্রেলারে। যদিও সম্পুর্ণ গল্প ছবি মুক্তির পরই জানা যাবে। তাই "বিয়োন্ড দা ক্লাউডস" এর মুক্তির অপেক্ষায় দর্শকরা।

আরও দেখুন

পরিবার সমেত অপহৃত সিপিএমের জেলা পরিষদ প্রার্থী,ব্যাপক চাঞ্চল্য রায়গঞ্জে

NBlive রায়গঞ্জঃ সিপিএমের জেলা পরিষদ প্রার্থীকে অপহরণ করার অভিযোগ রায়গঞ্জে। অভিযোগ শাসক দল তৃণমূল কংগ্রেসের …