Thursday , April 26 2018
Breaking News
Home / featured / বিজেপির হয়ে প্রার্থী দিল তৃণমূল ? অভিযোগ ঘিরে শোরগোল বালুরঘাটে

বিজেপির হয়ে প্রার্থী দিল তৃণমূল ? অভিযোগ ঘিরে শোরগোল বালুরঘাটে


NBlive বালুরঘাটঃ দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদের ১৮ টি আসনের জন্য বিজেপির পক্ষ থেকে মোট ১৯ জন প্রার্থী দলের সম্মতিক্রমে মনোনয়ন জমা দিয়েছে। অথচ সরকারী তথ্যের হিসেবে অনুযায়ী জেলা পরিষদে বিজেপির প্রার্থী সংখ্যা ২৮ জন। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়েছে দক্ষিণ দিনাজপুরে। বিভ্রান্তি ছড়াতে শাসক দলের পক্ষ থেকে এই কৌশল অবলম্বন করা হয়েছে বলে দাবী বিজেপির জেলা নেতৃত্বর।

জানা গেছে, দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদে মোট ১৮ টি আসন রয়েছে। যার মধ্যে বালুরঘাট ব্লকে ৩, হিলি ১, তপন ৩, কুমারগঞ্জ ২, গঙ্গারামপুর ৩, হরিরামপুর ২, কুশমন্ডি ২, বংশীহারি ২ টি। গত সোমবার মনোনয়ন জমা শেষ হওয়ার পর প্রকাশ্যে আসে, জেলা পরিষদের ১৮ টি আসনে বিজেপির পক্ষ থেকে ১৮ জন প্রাথী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এতেই শোরগোল পরে গেছে জেলার রাজনৈতিক মহলে। কারা বিজেপির প্রার্থী হিসেবে নিজেদের মনোনয়ন জমা করেছেন তা জানতে বিজেপি আভ্যন্তরীণ তদন্ত শুরু করেছে বলে খবর। মানুষকে বিভ্রান্ত করতে শাসক দলের পক্ষ থেকে এই কৌশল অবলম্বন করা হয়েছে বলেই জানানো হয়েছে।

বিজেপির জেলা সাধারণ সম্পাদক বাপি সরকার জানান, তারা ১৮ টি আসনে মোট ১৯ জন প্রাথীর নামে মনোনয়ন জমা করেছেন। নির্ধারিত আসনের একটিতে তারা দুইজনের নাম দিয়েছেন। তবে সেটা রাজনৈতিক স্বার্থে বলা যাবে না এই মুহূর্তে। বাপি বাবুর অভিযোগ, একই আসনে ডবল নাম দেখে সাধারন ভোটাররা বিভ্রান্ত হয়ে যাবে। সেই সুযোগটাকে কাজে লাগাচ্ছে শাসক দল। তবে এই ঘটনার পেছনে বিজেপির কেউ নেই বলেই দাবী জেলা নেতৃত্বর।
তৃণমূল জেলা কার্যকরী সভাপতি বিপ্লব খাঁ বলেন, তাদের ব্যাপার তারাই জানে। তৃণমূলের নামে অপপ্রচার চালাচ্ছে বিজেপি।

আরও দেখুন

পরিবার সমেত অপহৃত সিপিএমের জেলা পরিষদ প্রার্থী,ব্যাপক চাঞ্চল্য রায়গঞ্জে

NBlive রায়গঞ্জঃ সিপিএমের জেলা পরিষদ প্রার্থীকে অপহরণ করার অভিযোগ রায়গঞ্জে। অভিযোগ শাসক দল তৃণমূল কংগ্রেসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *