Home > featured > বিজেপির বাউন্সার আটকানোর ক্ষমতা নেই তৃণমূলের – উত্তর দিনাজপুরে দিলীপ ঘোষ

বিজেপির বাউন্সার আটকানোর ক্ষমতা নেই তৃণমূলের – উত্তর দিনাজপুরে দিলীপ ঘোষ

 

NBlive রায়গঞ্জঃ বিজেপির বাউন্সার আটকানোর ক্ষমতা মমতা বন্দ্যোপাধ্যায়ের নেই, তৃণমূলেরও নেই। বৃহস্পতিবার রায়গঞ্জ লোকসভা আসনের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর প্রচারে এসে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে এই ভাষাতেই কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ” আমরা যেই ধরণের বাউন্সার দিচ্ছি, তা আটকানোর ক্ষমতা দিদিরও নেই তাঁর দলেরও নেই। উঁনি এখন একা লড়ছেন। পশ্চিমবঙ্গের মানুষ যতই ভয় কাটিয়ে বেরিয়ে আসছেন উঁনার হতাশা বাড়ছে। আবোল তাবোল ভাষণ কেউ এখন আর শুনছেন ও না।

বৃহস্পতিবার সকালে উত্তর দিনাজপুর জেলায় আসেন দিলীপ ঘোষ। রায়গঞ্জ লোকসভা আসনের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর হয়ে প্রচার শুরু করেন তিনি। বিজেপি সূত্রে জানা গেছে, এদিন ইসলামপুর মহকুমা এলাকায় দিনভর প্রচার করবেন। এদিন দাড়িভিটে দিলীপ বাবুর একটি জনসভা করার কথা রয়েছে।

দিলীপ বাবু বলেন, আজ থেকে আনুষ্ঠানিক ভাবে বিজেপি প্রার্থীর হয়ে প্রচার শুরু করা হয়েছে। এখনও জেলায় কোনও বড় সভা করা হয় নি। প্রার্থীর প্রচারে কেন্দ্রীয় নেতৃত্বের আসার কথা রয়েছে। তিনি বলেন, নরেন্দ্র মোদী, অমিত শাহ অথবা যোগী আদিত্যনাথ এই জেলায় প্রচারে আসবেন।

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …