Home > featured > বাড়ি থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র ও বোমা,রায়গঞ্জে গ্রেপ্তার বিজেপির যুব নেতা

বাড়ি থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র ও বোমা,রায়গঞ্জে গ্রেপ্তার বিজেপির যুব নেতা

NBlive রায়গঞ্জঃ বিজেপির যুব নেতার বাড়ি থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র ও বোমা। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার গভীররাতে বিজেপি নেতার বাড়িতে হানা দেয় রায়গঞ্জ থানার পুলিশ। তল্লাশি চালিয়ে বোমা ও আগ্নেয়াস্ত্র উদ্ধার হয় ভক্ত কুমার রায়ের বাড়ি থেকে। উদ্ধার হওয়া বোমাগুলি নিষ্ক্রিয় করার জন্য বোম্ব স্কোয়াডকে আনা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

রায়গঞ্জ পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বিজেপির যুব মোর্চা সভাপতি ভক্ত কুমার রায়। জানা গেছে, ওই নেতার বাড়িতে বে আইনি আগ্নেয়াস্ত্র ও বোমা মজুত রয়েছে বলে খবর পায় পুলিশ। এরপর রাত প্রায় ২টা নাগাদ ভক্ত কুমার রায়ের বাড়িতে হানা দেয় পুলিশ। আগ্নেয়াস্ত্র উদ্ধার হয় বাড়ি থেকেই। বোমাও মজুত রাখা ছিল বাড়ির উঠোনে বলে পুলিশ সূত্রে জানা গেছে। পুলিশ রাতেই হেফাজতে নেয় বিজেপি নেতাকে।

এই বিষয়ে বিজেপি নেতা প্রদীপ সরকার বলেন, লোকসভা ভোটের আগে পুলিশ মিথ্যে মামলায় ফাসিয়েছে তাঁদের নেতাকে। পুলিশ নিজেই বোমা ও আগ্নেয়াস্ত্র নিয়ে এসেছিল বলেও তিনি অভিযোগ করেন। ভক্ত কুমার রায়কে মিথ্যে মামলায় ফাসানোর অভিযোগে জেলাজুড়ে ব্যাপক আন্দোলনে নামার হুঁশিয়ারি দিয়েছেন প্রদীপ বাবু।

জেলা পুলিশ সুপার সুমিত কুমার বলেন, বে আইনি আগ্নেয়াস্ত্র ও বোমা মজুত রাখার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ভক্ত কুমার রায়কে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করা হচ্ছে।

 

 

 

আরও দেখুন

LIVE: ভোট গণনা শুরু রায়গঞ্জে

    NBlive রায়গঞ্জঃ গণনা শুরু রায়গঞ্জে। চতুর্মুখী লড়াইয়ে সব পক্ষেই জেতার বিষয়ে আশাবাদী। তবে …