Home > featured > পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ, মৃতদেহ রেখে অবরোধ জাতীয় সড়ক ইসলামপুরে

পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ, মৃতদেহ রেখে অবরোধ জাতীয় সড়ক ইসলামপুরে

NBlive রায়গঞ্জঃ পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে জাতীয় মৃতদেহ রেখে অবিরোধ ইসলামপুরে। ঘটনা ইসলামপুরের গুঞ্জরিয়ায়। ঘটনাস্থলে পৌঁছেছে ইসলামপুর থানার পুলিশ।

স্থানীয়সূত্রে জানা গিয়েছে, রবিবার ইসলামপুর থানার গুঞ্জরিয়া গ্রামের বাসিন্দা আজারুল হক ও তার স্ত্রী জানাতুন বেগম বাজার এলাকায় দাঁড়িয়েছিলেন। অভিযোগ, আচমকা ওই গ্রামেরই বাসিন্দা মহম্মদ সাজেদ ও তার সাথীরা ধারালো অস্ত্র দিয়ে আজারুল হককে কোপাতে থাকে। আজারুলকে বাঁচাতে গিয়ে আহত হন তার স্ত্রী জানাতুন বেগমও। স্থানীয় বাসিন্দারা তাদের দুজনকেই গুরুতর জখম অবস্থায় ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে স্বামী-স্ত্রী দুজনকেই শিলিগুড়িতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিন সকালে মৃত্যু হয় আজারুল হকের ( ৬০) । অভিযোগ আজারুলের পরিবারের পক্ষ থেকে মহম্মদ সাজেদ সহ কয়েকজনের বিরুদ্ধে ইসলামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা সত্বেও পুলিশ দুষ্কৃতীদের গ্রেপ্তারের কোনও উদ্যোগই নেয়নি। এরপরেই পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ এবং দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মৃতের পরিবারের লোকজন ও গুঞ্জরিয়া গ্রামের বাসিন্দারা ৩১ নম্বর জাতীয় সড়কে আজারুল হকের মৃতদেহ রেখে অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। ঘটনাস্থলে ছুটে আসে ইসলামপুর থানার পুলিশ। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা।

 

 

 

আরও দেখুন

LIVE: ভোট গণনা শুরু রায়গঞ্জে

    NBlive রায়গঞ্জঃ গণনা শুরু রায়গঞ্জে। চতুর্মুখী লড়াইয়ে সব পক্ষেই জেতার বিষয়ে আশাবাদী। তবে …