Home > featured > পুরসভার উদ্যোগ, ফুটবল তারকা ব্যারেটো আসছেন রায়গঞ্জে,চরমে উন্মাদনা
collage 30 660x330 - পুরসভার উদ্যোগ, ফুটবল তারকা ব্যারেটো আসছেন রায়গঞ্জে,চরমে উন্মাদনা

পুরসভার উদ্যোগ, ফুটবল তারকা ব্যারেটো আসছেন রায়গঞ্জে,চরমে উন্মাদনা

Puspa 2 wm 300x225 2 300x225 - পুরসভার উদ্যোগ, ফুটবল তারকা ব্যারেটো আসছেন রায়গঞ্জে,চরমে উন্মাদনা

dhaka 300x150 - পুরসভার উদ্যোগ, ফুটবল তারকা ব্যারেটো আসছেন রায়গঞ্জে,চরমে উন্মাদনা

 

NBlive রায়গঞ্জঃ রায়গঞ্জে আসছেন ফুটবল তারকা ব্যারেটো। রায়গঞ্জ পুরসভার উদ্যোগে স্বামী বিবেকানন্দ পৌর নৈশ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত থাকবেন হোসে রামিরেজ ব্যারেটোর। বৃহস্পতিবার ব্যারাটোর রায়গঞ্জে আসার কথা জানানো হয়েছে রায়গঞ্জ পুরসভার পক্ষ থেকে। স্বামী বিবেকানন্দের জন্মদিবস উপলক্ষে ১২ জানুয়ারি থেকে ১৪ জানুয়ারি পর্যন্ত রায়গঞ্জ পুরসভা ও জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট হতে চলেছে স্টেডিয়ামে। সেখানেই ফাইনাল খেলা অর্থাৎ ১৪ জানুয়ারি আসছেন ব্যারেটো।

পুরসভা সূত্রে জানা গেছে, ব্যারেটোর পাশাপাশি টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে আসছেন ভারতের সর্বকালের সেরা গোল রক্ষক তথা প্রাক্তন অধিনায়ক ভাস্কর গাঙ্গুলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খ্যাতনামা ক্রীড়া সংগঠক বিশ্বরুপ দে। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইটাহারের বিধায়ক অমল আচার্য।

শুধু নৈশ ফুটবল টুর্নামেন্টই নয়, স্বামীজি ১৫৭ তম জন্মদিবস উপলক্ষে একাধিক অনুষ্ঠানের আয়োজনও করতে চলেছে রায়গঞ্জ পুরসভা। জানা গেছে, ১১ জানুয়ারি বেলা ১১টা থেকে রামকৃষ্ণ আশ্রমে বসে আঁকো ও বাণীপাঠ প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। ১২ জানুয়ারি সকাল ৮ টায় নেতাজি মূর্তি পাদদেশ শুরু হবে বর্ণাঢ্য শোভা যাত্রা। এরপর সকাল ৯টায় রয়েছে উদ্বোধনী সঙ্গীত, প্রদীপ প্রজ্জ্বলন ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন। "বর্তমান ভারতবর্ষে বিবেকানন্দের প্রাসঙ্গিকতা" বিষয়ে সেমিনার শুরু হবে সকাল ৯.৩০ মিনিটে। রয়েছে স্বামীজির উপর যেমন খুশি সাঁজো ও স্ট্রীট ক্যুইজ প্রতিযোগীতাও। ১২ জানুয়ারি সন্ধ্যায় উদ্বোধন হবে নৈশ ফুটবল টুর্নামেন্টের। এদিকে ১৩ জানুয়ারি স্থানীয় বকুলতলা মোড় এলাকায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে পুরসভার পক্ষ থেকে।

স্বামীজির জন্মদিবস উপলক্ষে জোড় কদমে চলছে শহরকে আলোকসজ্জায় সাজিয়ে তোলার কাজ। এদিকে ব্যারেটো আসার কথা শহরে জানাজানি হতেই উন্মাদনা চরমে ফুটবলপ্রেমীদের মধ্যে।

 

IMG 20181127 WA0006 300x90 - পুরসভার উদ্যোগ, ফুটবল তারকা ব্যারেটো আসছেন রায়গঞ্জে,চরমে উন্মাদনা

saha 300x188 - পুরসভার উদ্যোগ, ফুটবল তারকা ব্যারেটো আসছেন রায়গঞ্জে,চরমে উন্মাদনা

আরও দেখুন

raiganj murg 1 310x165 - বিদ্যুৎস্পৃষ্ট হতে আত্মঘাতী এক রায়গঞ্জে

বিদ্যুৎস্পৃষ্ট হতে আত্মঘাতী এক রায়গঞ্জে

  NBlive রায়গঞ্জঃ শরীরে বৈদ্যুতিক তার জড়িয়ে এক ব্যক্তির আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য রায়গঞ্জে। ঘটনাটি ঘটেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *