Thursday , April 26 2018
Breaking News
Home / featured / দিনহাটায় খুন তৃণমূল নেতা

দিনহাটায় খুন তৃণমূল নেতা

NBlive কোচবিহারঃ ধারালো অস্ত্রের কোপে মৃত্যু হল তৃণমূল নেতার। তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের জেরেই খুন হয়েছে ওই নেতা বলে অভিযোগ মৃতের পরিবারের। ঘটনাটি ঘটেছে কোচবিহার জেলার দিনহাটা ব্লকের গিতালদহ এলাকায়। ঘটনাকে কেন্দত করে তীব্র চাঞ্চল্য এলাকায়।

জানা গেছে, গত পাঁচ বছর আবু মিঞা তৃণমূলের পঞ্চায়েত সদস্য ছিলেন এবং এবারে তাঁর স্ত্রী জরিনা বিবি তৃণমূলের হতে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এই নিয়ে বিগত বেশ কিছুদিন থেকেই তৃণমূলের মাদার সংগঠন ও যুব সংগঠনের মধ্যে দ্বন্দ্ব প্রকাশ্যে চলে এসেছিল।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে, তৃণমূলের দুই গোষ্ঠীর মনোনয়ন জমা ও প্রত্যাহার করাকে কেন্দ্র করে প্রায় দিনই এলাকায় বাইক বাহিনীর তান্ডব দেখা যাচ্ছিল। মাঝে মধ্যেই আতঙ্কের পরিবেশ কায়েম করতে শূন্যে গুলি ও বোমাও ছুড়ত দুষ্কৃতীরা। বুধবার সকাল থেকে এমনই ঘটনা বেশ কয়েকবার হয়েছে। এরপরেই তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য আবু মিঞাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত দেওয়া হয়। জখম অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয় তাঁকে।

এই ঘটনার পরেই চরম উত্তেজনা ছড়ায় এলাকায়। ঘটনাস্থলে পৌঁছায় দিনহাটা থানার পুলিশ। জানা গেছে, পুলিশ পৌঁছতেই দুষ্কৃতীদের গ্রেফতারের দাবী জানিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে দিনহাটা ১নম্বর তৃণমূল ব্লক সভাপতি নুর আলম হোসেন ও তাঁর অনুগামীরা। দুষ্কৃতীদের শীঘ্রই গ্রেফতার করার আশ্বাস দেওয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে।

তৃণমূল নেতা নুল আলম হোসেন বলেন, এই ঘটনার সাথে যুক্ত রয়েছে, যুব তৃণমূল কংগ্রেসের চামড়াধারী বিজেপি, কংগ্রেস, সিপিএমের দালালরা। দল ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম খারাপ করার জন্যই এরা এই কাজ করেছে।

আরও দেখুন

পরিবার সমেত অপহৃত সিপিএমের জেলা পরিষদ প্রার্থী,ব্যাপক চাঞ্চল্য রায়গঞ্জে

NBlive রায়গঞ্জঃ সিপিএমের জেলা পরিষদ প্রার্থীকে অপহরণ করার অভিযোগ রায়গঞ্জে। অভিযোগ শাসক দল তৃণমূল কংগ্রেসের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *