Home > featured > তৃতীয়, চতুর্থ, পঞ্চম হওয়ার জন্য লড়বে না সিপিআইএম, রায়গঞ্জে জানালেন বিমান বসু

তৃতীয়, চতুর্থ, পঞ্চম হওয়ার জন্য লড়বে না সিপিআইএম, রায়গঞ্জে জানালেন বিমান বসু

NBlive রায়গঞ্জঃ তৃতীয়, চতুর্থ, পঞ্চম হওয়ার জন্য লড়বে না সিপিআইএম। দলীয় কর্মসূচিতে শনিবার রায়গঞ্জে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই জানালেন বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। তিনি স্পষ্টই জানিয়েদেন, রাজ্য ২২টি কেন্দ্র রয়েছে যেখানে সিপিআইএম তৃতীয়, চতুর্থ, পঞ্চম হবে না। তবে আদতে লোকসভা ভোটে মোট কতগুলি আসনে লড়াই করবে দল সেই বিষয়ে ধোঁয়াশা রেখে বিমান বাবু বলেন, এখনও সিদ্ধান্ত হয়নি।

দলীয় কর্মসূচিতে যোগ দিতে শনিবার উত্তর দিনাজপুরে এলেন বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু। এদিন সকালে দলীয় কার্যালয়ে জেলা বামফ্রন্ট নেতৃত্বের সাথে বৈঠক করে বিমান বাবু। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা সিপিআই নেতা শ্রীকুমার মুখার্জী, করণদিঘির প্রাক্তন বিধায়ক তথা ফরওয়ার্ড ব্লক নেতা গোকুল রায়, জেলা বামফ্রন্টের আহ্বায়ক অপূর্ব পাল, রায়গঞ্জের সাংসদ মহম্মদ সেলিম সহ বামফ্রন্টের অন্যান্য শরীক দলের নেতৃত্বরা। এদিন করণদিঘিতে বিমান বাবুর একটি কর্মীসভায় যোগ দেওয়ার কথা রয়েছে। রবিবার হেমদাবাদ ও কালিয়াগঞ্জে আরও দুটি কর্মীসভা রয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হন বিমান বাবু। সেখানে আসন্ন লোকসভা ভোটে রাজ্যে কতগুলি আসনে লড়াই করছে সিপিআইএম? এমন প্রশ্ন করা হলে তিনি বলেন, রাজ্য কোথাও তৃতীয়, চতুর্থ, পঞ্চম হওয়ার জন্য লড়বে না সিপিআইএম। তবে রাজ্যে ২২টি কেন্দ্রে তৃতীয়, চতুর্থ, পঞ্চম হবে না সিপিআইএম। ফলে একথা কার্যত পরিষ্কার যে, লোকসভা ভোটে মোট ৪২টি কেন্দ্রে প্রার্থী দিচ্ছে না সিপিআইএম।

 

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …