Home > featured > তৃণমূলের মিছিল রায়গঞ্জে, মনোনয়ন পেশের পথে কানাইয়ালাল আগরওয়াল

তৃণমূলের মিছিল রায়গঞ্জে, মনোনয়ন পেশের পথে কানাইয়ালাল আগরওয়াল

NBlive রায়গঞ্জঃ বাম কংগ্রেসের পর একইদিনে মনোনয়ন পেশ তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের। কসবা মোড় থেকে মিছিল করে শিলিগুড়ি মোট পৌঁছান তৃণমূলের শতাধিক নেতা কর্মী সমর্থকেরা। এদিকে হুডখোলা জিপে কানাইয়ালাল আগরওয়ালের সাথে ছিলেন তৃণমূল নেতা গোলাম রব্বানী, জেলা তৃণমূল সভাপতি অমল আচার্য সহ অন্যান্যরা। শিলিগুড়ি মোড়ে মিছিল শেষ করে কর্ণজোড়ার উদ্দেশ্যে দলীয় নেতৃত্বকে সাথে নিয়ে রওনা দেন কানাইয়ালাল আগরওয়াল।

একই দিনে বাম কংগ্রেস ও তৃণমূলের মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তাপ ছড়িয়েছে রায়গঞ্জে। এদিন সকালে প্রথম কংগ্রেস প্রার্থী দীপা দাসমুন্সি হুড খোলা জিপে শতাধিক নেতা কর্মী সমর্থককে নিয়ে মিছিল করেন শহরে। এর কিছুক্ষণ বাদেই বামেরাও মিছিল করে মনোনয়ন জমা দেওয়ার উদ্দেশ্যে কর্ণজোড়ার দিকে রওনা দেয়। প্রায় আধঘন্টা সময়ের ব্যবধানে শহরে মিছিল করে তৃণমূলও।

কিছু সময়ের ব্যবধানে তিন রাজনৈতিক দলের মিছিলের উত্তাপে উত্তপ্ত হয়ে ওঠে রায়গঞ্জের রাজনৈতিক আবহাওয়া। দেওয়াল লিখন, ফ্লেক্স ছাড়া এদিন পর্যন্ত শহরে নির্বাচনের উত্তাপ দেখা যাচ্ছিল না। তবে তিন রাজনৈতিক দলের মিছিলে এদিন থেকেই যেন রায়গঞ্জ শুরু হয়ে গেল নির্বাচনী উৎসব। তিনটি বড় মিছিলকে কেন্দ্র করে যেন শহরে যানজট না সৃষ্টি হয় সেই বিষয়ে সচেষ্ট ভূমিকা পালন করতে দেখা যায় পুলিশকে। মিছিলকে কেন্দ্র করে যেন কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে সেইদিকেও কড়া নজরদারি ছিল পুলিশের।

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …