Home > featured > তৃণমূলের নামে বিতর্কিত দেওয়াল লিখন, বিজেপির দিকে অভিযোগ কানাইয়ার
বিতর্কিত সেই দেওয়াল লিখন

তৃণমূলের নামে বিতর্কিত দেওয়াল লিখন, বিজেপির দিকে অভিযোগ কানাইয়ার

NBlive রায়গঞ্জঃ রায়গঞ্জ লোকসভা আসনে তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের সমর্থনে বিতর্কিত দেওয়াল লিখনকে ঘিরে উত্তপ্ত রায়গঞ্জের রাজনৈতিক মহল। বিতর্কিত দেওয়াল লিখনের সাথে জড়িতদের বিরুদ্ধে জেলা পুলিশ সুপারের কাছে অভিযোগ তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের। সোমবার কর্ণজোড়ায় মনোনয়ন পত্র জমা দিতে এসে এমনই দাবী করলেন কানাইয়া বাবু। তাঁর অভিযোগ, ওই দেওয়াল আমরা লিখিনি। বিজেপি লিখেছে দেওয়ালটা। জেলা পুলিশ সুপার ও জেলা শাসকের কাছে অভিযোগ জানিয়েছি। দেওয়াল লিখনের সাথে জড়িতদের গ্রেপ্তার করার দাবী জানিয়েছি। কানাইয়া বাবু এদিন হুঁশিয়ারি দিয়ে বলেন, ওই বিতর্কিত দেওয়াল লিখনের সাথে জড়িতরা আমাদের লোকেদের হাতে ধরা পড়লে আইনশৃঙ্খলা বিঘ্নিত হতে পারে।

উল্লেখ্য, রবিবার থেকে একটি দেওয়াল লিখনের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যায়, “কেন্দ্রে জনবিরোধী সরকার গড়ে তুলতে তৃণমূল প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালকে ভোট দিন” বলে লেখা হয়েছে ওই দেওয়ালে। এমন বিতর্কিত দেওয়াল লিখনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই হইচই পড়ে যায় জেলার রাজনৈতিক মহলে। বিরোধী রাজনৈতিক দলগুলিও তা নিয়ে প্রচার শুরু করে। তবে এরই মাঝে আরও একটি দেওয়াল লিখনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াতে থাকে। যেখানে দেখা যায় বিতর্কিত “জনবিরোধী” শব্দটি মুছে দেওয়া হয়েছে।

 

সাদা রঙ দিয়ে মোছা হয়েছে বিতর্কিত শব্দটিকে

 

খোঁজ নিয়ে জানা গেছে, বিতর্কিত দেওয়াল লিখনটি রমেন্দ্রপল্লী এলাকার একটি দেওয়ালে লেখা হয়েছিল। তবে কে বা কারা এই দেওয়াল লিখনের সাথে যুক্ত তা এখনও জানা যায়নি। বিতর্কিত শব্দটি মুছে ফেলার পেছনে কারা রয়েছে তাও এখনও জানা যায়নি। জেলা পুলিশ সুপার সুমিত কুমারকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

এদিকে বিজেপি জেলা সভাপতি নির্মল দাম অভিযোগ অস্বীকার করে বলেন, বিজেপি এই ধরণের নোংরা রাজনীতি করে না। তবে এই দেওয়াল লিখনের মাধ্যমে তৃণমূলের আসল উদ্দেশ্যটাই প্রকাশ পেয়েছে। তৃণমূল কর্মীরা ভূল করে সত্য কথাটা লিখে ফেলেছে। তারপর ভূল বুঝতে পেরে মুছে দিয়েছে। নির্মল বাবুর আরও বলেন, আমি পুলিশের কাছে দাবী জানাচ্ছি, ওই এলাকায় যেই তৃণমূল কর্মীরা দেওয়াল লিখেছে তাদের হ্যান্ড রাইটিং মিলিয়ে দেখা হোক তবেই আসল সত্য উঠে আসবে।

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …