Home > featured > জেলা সভাপতির নিঃশর্ত মুক্তি চাই, লাগাতার ধর্না মঞ্চ থেকে আওয়াজ বিজেপির
IMG 20180731 WA0009 660x330 - জেলা সভাপতির নিঃশর্ত মুক্তি চাই, লাগাতার ধর্না মঞ্চ থেকে আওয়াজ বিজেপির

জেলা সভাপতির নিঃশর্ত মুক্তি চাই, লাগাতার ধর্না মঞ্চ থেকে আওয়াজ বিজেপির

puspa 300x188 - জেলা সভাপতির নিঃশর্ত মুক্তি চাই, লাগাতার ধর্না মঞ্চ থেকে আওয়াজ বিজেপির

Dhaka 300x188 300x188 - জেলা সভাপতির নিঃশর্ত মুক্তি চাই, লাগাতার ধর্না মঞ্চ থেকে আওয়াজ বিজেপির

NBlive বালুরঘাটঃ জেলা সভাপতি শুভেন্দু সরকারের নিঃশর্ত মুক্তির দাবিতে এবার অনির্দিষ্টকালের জন্য ধর্নায় বসল বিজেপি। মঙ্গলবার সকাল থেকে জেলা প্রশাসনিক ভবনের সামনে এই আন্দোলন শুরু হয়েছে। একই দাবীতে এতদিন পথ অবরোধ, অবস্থান, প্রতিবাদ মিছিল সহ বিভিন্ন আন্দোলনের কর্মসূচি নেওয়া হয়েছিল। অবশেষে দুদিন আগের ঘোষণা মোতাবেক এদিন থেকে প্রথম জোরালো এই আন্দোলন শুরু হয়। সেখানে উপস্থিত ছিলেন, বিজেপির জেলা সাধারণ সম্পাদক বাপি সরকার, জেলার প্রবীণ নেতা রঞ্জন মন্ডল, অন্যতম নেতা নীলাঞ্জন রায়, সংখ্যালঘু মোর্চার জেলা সাধারণ সম্পাদক রাহুল মন্ডল সহ অনান্য নেতৃত্বরা।

globotel 1 295x300 - জেলা সভাপতির নিঃশর্ত মুক্তি চাই, লাগাতার ধর্না মঞ্চ থেকে আওয়াজ বিজেপির

এই ধর্না আন্দোলন প্রতিদিন বেলা ১১ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত চলবে। ধর্নায় একজন করে বিজেপির রাজ্য নেতৃত্ব প্রতিদিন উপস্থিত থাকবেন বলে জানানো হয়েছে। বিজেপির জেলা সাধারণ সম্পাদক বাপি সরকার জানান, বিজেপির জেলা সভাপতিকে অন্যায়ভাবে মিথ্যে মামলায় গ্রেফতার করা হয়েছে। একের পর এক মিথ্যে মামলা চাপিয়ে জামিন আটকে দেওয়া হচ্ছে। এরই প্রতিবাদে আজ থেকে আমরা অনির্দিষ্টকালের জন্য ধর্নায় বসেছি।" দলের জেলা সভাপতির মুক্তি না মেলা পর্যন্ত এই ধর্না কর্মসূচি চলবেই বলে তিনি জানিয়েছেন।

saha 300x188 300x188 - জেলা সভাপতির নিঃশর্ত মুক্তি চাই, লাগাতার ধর্না মঞ্চ থেকে আওয়াজ বিজেপির

প্রসঙ্গত, দক্ষিণ দিনাজপুর জেলার বিজেপির জেলা সভাপতি শুভেন্দু সরকারকে গত ১৬ জুলাই রাতে পুলিশ গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে বুনিয়াদপুরের প্রাক্তন বিজেপি নেত্রী মৌসুমি মজুমদারকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ ওঠে। তিনবার তাঁকে গঙ্গারামপুর মহকুমার বুনিয়াদপুর আদালতে তোলা হয়। প্রথমে তিনদিনের হেপাজতে নেয় পুলিশ। পরবর্তীতে আরও ৬ দিনের পুলিশি হেফাজত হয় ওই নেতার।

manasha 300x200 - জেলা সভাপতির নিঃশর্ত মুক্তি চাই, লাগাতার ধর্না মঞ্চ থেকে আওয়াজ বিজেপির

তৃতীয়বার ফের তাঁকে আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজত হয়। এরই মধ্যে বালুরঘাট জেলা আদালতে পুরনো ৪ টি মামলায় দু'বার তাঁকে আদালতে তোলা হয়। প্রথমে ৩ দিনের পুলিশ হেফাজত ও পরে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। এদিকে এই মামলাগুলো সম্পূর্ণ মিথ্যা ও সাজানো বলে অভিযোগ তোলে বিজেপি। সভাপতির নিঃশর্ত মুক্তির দাবিতে আন্দোলনে নামে জেলা নেতৃত্ব।

Balaka Nblive 300x188 - জেলা সভাপতির নিঃশর্ত মুক্তি চাই, লাগাতার ধর্না মঞ্চ থেকে আওয়াজ বিজেপির

আরও দেখুন

IMG 20190217 WA0002 310x165 - নির্বাচনের আগে বক্তার খোঁজে ডিওয়াইএফআই, চলছে বক্তৃতা আড্ডা পিকনিক

নির্বাচনের আগে বক্তার খোঁজে ডিওয়াইএফআই, চলছে বক্তৃতা আড্ডা পিকনিক

  NBlive রায়গঞ্জঃ লোকসভা ভোটের আগে ভালো বক্তার খোঁজে সিপিআইএমের যুব সংগঠন ডিওয়াইএফআই। বনভোজনকে সামনে …