Home > featured > জল নিয়ে বিবাদ, পিটিয়ে খুনের অভিযোগ করণদিঘিতে

জল নিয়ে বিবাদ, পিটিয়ে খুনের অভিযোগ করণদিঘিতে

 

 

NBlive রায়গঞ্জঃ গ্রামের টিউবওয়েলের জল ব্যবহার করা নিয়ে বচসা বিবাদ থেকে পিটিয়ে খুন করার অভিযোগ করণদিঘিতে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার করণদিঘি থানার পায়গাঁও গ্রামে৷ মৃত ব্যক্তির নাম এস কে ইসরাইল ( ৫৭) । মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় মৃত ইসরাইলের পরিবারের পক্ষ থেকে ১৮ জনের বিরুদ্ধে করণদিঘি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় করণদিঘির পায়গাঁও গ্রামের সরকারি টিউবওয়েলের জল ব্যবহার করা নিয়ে এলাকার শিশুদের মধ্যে বচসা শুরু হয় । সেই বিবাদ মেটাতে এলাকার বাসিন্দা আফসি বিবি ও টেঙলু শেখ নিজেদের মধ্যে বচসায় জড়িয়ে পড়ে। অভিযোগ, আচমকাই টেঙলু শেখ আফসি বিবিকে মারধর করা শুরু করে।

এদিকে নিজের বৌদিকে মার খেতে দেখে ছুটে আসেন আফসির দেওর এস কে ইসরাইল। অভিযোগ সেই সময় টেঙলু শেখ তার দলবল নিয়ে লাঠি সোটা নিয়ে এস কে ইসরাইলের ওপর চড়াও হয়। গুরুতর জখম অবস্থায় ইসরাইলকে প্রথমে করণদিঘি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাঁকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে রায়গঞ্জ নিয়ে আসার পথেই রাস্তায় মৃত্যু হয় এস কে ইসরাইলের। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় পায়গাঁও গ্রামে। মৃত ইসরাইলের পরিবারের পক্ষ থেকে টেঙলু শেখ, বাতাসু শেখ, মাফেজ ও মাফিজুল সহ ১৮ জনের বিরুদ্ধে করণদিঘি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে করণদিঘি থানার পুলিশ।

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *