Home > featured > চোপড়ায় পুলিশ কনস্টেবল খুনের ঘটনার রহস্যভেদ করল পুলিশ, ধৃত দুই

চোপড়ায় পুলিশ কনস্টেবল খুনের ঘটনার রহস্যভেদ করল পুলিশ, ধৃত দুই

 

 

NBlive রায়গঞ্জঃ চোপড়ার পুলিশ কনস্টেবল খুনের ঘটনায় দুজন দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিশ। ইসলামপুর ও চোপড়া থানার পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে পুলিশ খুনের ঘটনায় অভিযুক্ত শ্রীবাস মন্ডল ও সাধন মন্ডলকে গ্রেপ্তার করে। ধৃতদের আগামীকাল ইসলামপুর আদালতে তোলা হবে। ধৃত দুই দুষ্কৃতী অভিযোগ স্বীকার করেছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার সুমিত কুমার। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে বালির গাড়ি থেকে টাকা তোলার কাজে পুলিশের বাধা আটকাতে এই কাজ করেছে দুষ্কৃতীরা। পুলিশ সুপার এও জানিয়েছেন, পুলিশ ও এলাকার মানুষকে চমকানোই ছিল দুষ্কৃতীদের মূল উদ্দেশ্য।

উল্লেখ্য চলতি মাসের ৮ তারিখে রাতে পেট্রোল ডিউটি চলাকালীন চোপড়া থানার কালাগছ এলাকায় দুষ্কৃতীরা গুলি করে খুন করেছিল চোপড়া থানার পুলিশ কনস্টেবল সাব্বির আলমকে। পুলিশকর্মীর দুষ্কৃতীদের হাতে খুনের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছিল। সেই খুনের ঘটনায় শনিবার ইসলামপুর ও চোপড়া থেকে দুই দুষ্কৃতী শ্রীবাস মন্ডল ও সাধন মন্ডলকে গ্রেপ্তার করে পুলিশ।

উত্তর দিনাজপুর জেলা পুলিশ সুপার সুমিত কুমার রায়গঞ্জ কর্ণজোড়ায় সাংবাদিক সম্মেলন করে জানিয়েছেন, পুলিশ কনস্টেবল সাব্বির আলম খুনের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত দুষ্কৃতী শ্রীবাস মন্ডলের বাড়ি চোপড়া থানার ভোজ পুরানীগছ গ্রামে এবং অপর ধৃত দুষ্কৃতী সাধন মন্ডলের বাড়ি চোপড়া থানার ভেরবাড়ি গ্রামে। তারা দুজনেই স্থানীয় বাসিন্দা। পুলিশ সুপার সুমিত কুমার বলেন, ধৃতরা ৩১ নম্বর জাতীয় সড়কে চলাচলকারী বালির লড়ি থেকে তোলা আদায় করত। এলাকার মানুষ ও পুলিশ যাতে তাদের কাজে বাধা না হয়ে দাঁড়ায় সেকারনেই এই ঘটনা ঘটিয়েছে তারা। সেদিন রাতে ধৃত দুই দুষ্কৃতী এক বিয়ে বাড়ি থেকে মদ্যপ অবস্থায় ফিরছিল। পুলিশকে চমকানোর উদ্দেশ্যেই এই কাজ করেছে পুলিশের প্রাথমিক অনুমান। এদের সাথে অন্য কোনও গ্যাঙের সম্পর্ক আছে কিনা তার তদন্ত শুরু করা হয়েছে। ধৃতদের ১৪ দিনের জন্য পুলিশি হেফাজতের আবেদন করে রবিবার ইসলামপুর মহকুমা আদালতে পাঠানো হবে বলে জানান জেলা পুলিশ সুপার সুমিত কুমার। ধৃতদের সি আইডির হাতে তুলে দেওয়া হবে বলে জানা গিয়েছে।

 

 

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …