Home > featured > কেন্দ্রীয় বাহিনীর দাবীতে রায়গঞ্জে বিক্ষোভ ভোট কর্মীদের

কেন্দ্রীয় বাহিনীর দাবীতে রায়গঞ্জে বিক্ষোভ ভোট কর্মীদের

 

 

NBlive রায়গঞ্জঃ প্রতি বুথে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তার দাবী তুলে রায়গঞ্জে আন্দোলনে নামল ভোট কর্মীরা। মঙ্গলবার রায়গঞ্জ বিদ্যাচক্র স্কুল ও অপর একটি বেসরকারি স্কুলে ছিল ভোট কর্মীদের প্রশিক্ষণ শিবির। সেখানেই শতাধিক ভোট কর্মীরা নিরাপত্তার দাবীতে আন্দোলন শুরু করেন। আন্দোলন কারীদের মধ্যে অন্যতম প্রিয়রঞ্জন পাল বলেন, আমরা কেউ রাজকুমার রায় হতে চায় না। জীবনের দাবী বড় দাবী। প্রতি বুথে কেন্দ্রীয় বাহিনী দ্বারা নিরাপত্তা ব্যবস্থা সুনিশ্চিত করা না হওয়া পর্যন্ত আমাদের এই আন্দোলন চলবে। আমাদের দাবী মান্যতা না পেলে আগামীতে আরও বৃহত্তর আন্দোলনের পথে হাঁটবো আমরা।
এদিন কেন্দ্রীয় বাহিনীর দাবীতে স্বাক্ষর গ্রহণ কর্মসূচির পাশাপাশি স্কুল প্রাঙ্গনে ভোট কর্মীরা মিছিলও বিক্ষোভ প্রদর্শণ করেন।

এদিকে ইসলামপুরেও ভোটকর্মীরা এদিন পর্যাপ্ত নিরাপত্তার দাবীতে বিক্ষোভ দেখান। এদিকে ইসলামপুরেও ভোটকর্মীরা এদিন পর্যাপ্ত নিরাপত্তার দাবীতে বিক্ষোভ দেখান। ইসলামপুর হাইস্কুলে প্রশিক্ষণ নিতে গিয়ে ভোট কর্মীরা জানান, তাঁরা দ্বিতীয় রাজকুমার হতে চান না। তাঁরা ভোটের প্রশিক্ষণ, কাজ সবই করতে প্রস্তুত। তবে পর্যাপ্ত পরিমাণে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করতে হবে। তা না হলে ভোটের কাজ তাঁরা করবেন না। ভোট কর্মীদের দাবী, বুথে পৌঁছে যদি কেন্দ্রীয় বাহিনীর দেখা না মেলে তবে ভোট না নিয়েই ফিরে আসবেন।

 

 

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …