Home > featured > এইমস শ্লোগান হয়েই থাকবে, ফের কংগ্রেসকে খোঁচা দেবশ্রীর
মনোনয়ন পত্র জমা দিচ্ছেন বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী

এইমস শ্লোগান হয়েই থাকবে, ফের কংগ্রেসকে খোঁচা দেবশ্রীর

 

 

NBlive রায়গঞ্জঃ “রায়গঞ্জের জন্য কংগ্রেসের শ্লোগান এইমস-ই থাকবে, হবে না। ” মনোনয়ন জমা দিয়ে, বেরিয়ে ফের এইমস ইস্যুকে সামনে এনে কংগ্রেসকে কটাক্ষ করলেন রায়গঞ্জ লোকসভা আসনের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী। নিজের জেতার বিষয়ে ১০০% আশাবাদী দেবশ্রী দেবী বলেন, রায়গঞ্জের জন্য কংগ্রেসের শ্লোগান এইমসই থাকবে, হবে না। এই শ্লোগানটা চলে গেলেই শেষ। আর কিছু নেই তো। কেন্দ্রে কংগ্রেসের সরকার ছিল, প্রধানমন্ত্রী ছিল, রায়গঞ্জ কেন্দ্র থেকে জয়ী কংগ্রেসের সাংসদ ছিলেন, মন্ত্রী ছিলেন। হয়েছে কী? দুইজন মহিলা নেত্রীর ইগোর লড়াইয়ে হয় নি। ”

সোমবার তৃণমূল,কংগ্রেস ও বাম প্রার্থী মনোনয়ন পত্র জমা দেওয়ার পর মঙ্গলবার শহরে শোভাযাত্রা করে মনোনয়ন পত্র জমা দিতে যান দেবশ্রী চৌধুরী। তাঁর সাথে ছিলেন জেলা বিজেপি সভাপতি নির্মল দাম সহ অন্যান্য কার্যকর্তারা। মনোনয়ন পত্র জমা দিয়ে জেলা শাসকের দপ্তর থেকে বেরিয়েই বাম, কংগ্রেস ও তৃণমূলকে কটাক্ষ করে নিজের জয়ের ব্যাপারে ১০০ শতাংশ আশাবাদী বলে দাবী করেন তিনি।

দেবশ্রী দেবী বলেন, “গতবারের জয়ী সাংসদ মহম্মদ সেলিম এখন অতীত। ৩৪ বছরে মানুষকে জ্বালিয়ে মানুষকে তিতিবিরক্ত করে দিয়েছে। মানুষ ওঁদের মুছে দিয়েছে। বাংলায় ৪২ আসনের মধ্যে কোথাও কোনও অবস্থাতেই দেখা যাচ্ছে না বামেরা একটিও আসনে জয় পাবে”। এদিকে তৃণমূলকে কটাক্ষ করে দেবশ্রী দেবী বলেন, “তৃণমূল আর উন্নয়ন শব্দটা অনেকটা সোনার পাথর বাটির মত। তৃণমূল মানে সিন্ডিকেট, তোলাবাজি, দাঙ্গা, অপশাসন,নারদা-সারদা লুকানোর চেষ্টা। তৃণমূল আর উন্নয়ন এক সাথে চলে কখনও?”

 

 

 

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …