Home > featured > এইমস নিয়ে প্রতারণা করা হয়েছে রায়গঞ্জবাসীর সাথে, অভিযোগ বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর

এইমস নিয়ে প্রতারণা করা হয়েছে রায়গঞ্জবাসীর সাথে, অভিযোগ বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর

 

NBlive রায়গঞ্জঃ এইমস নিয়ে রায়গঞ্জবাসীর সাথে প্রতারণা করা হয়েছে বলে অভিযোগ তুললেন রায়গঞ্জ লোকসভা আসনের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী। রাজনৈতিক গিমিক তৈরি করা হয়েছে বলে মন্তব্য তাঁর। রায়গঞ্জে এসেই এদিন এইমস ইস্যু তুলে কংগ্রেস, সিপিএম ও তৃণমূলকে বিঁধলেন বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী। কল্যাণীতে এইমস হলে রায়গঞ্জে হবে না এমন কোনও কথা নেই। পরিকাঠামো ঠিক থাকলে উত্তর পূর্বাঞ্চলের করিডর রায়গঞ্জেও এইমস হতে পারে। সাংসদ হলে এইমসের দাবী জানাবো বলে এদিন মন্তব্য করেন দেবশ্রী দেবী।

প্রার্থী হিসেবে নাম ঘোষণা হওয়ার পর রবিবার সন্ধ্যায় জেলায় প্রবেশ করেন দেবশ্রী চৌধুরী। তাঁকে স্বাগত জানাতে রূপাহারে উপস্থিত হন জেলা বিজেপির নেতা ও কর্মীরা। রূপাহারে নেমেই রাধা গোবিন্দ মন্দিরে পূজা দেন তিনি। এরপর দলীয় কর্মী সমর্থকেরা মিছিল করে জেলা কার্যালয়ে নিয়ে আসে দেবশ্রী দেবীকে।

জেলা কার্যালয়ে পোঁছে সাংবাদিকদের মুখোমুখি হন দেবশ্রী চৌধুরী। তিনি বলেন, গিমিক করার জন্য রাজনীতি করিনা। এইমস নিয়ে রায়গঞ্জের মানুষের সাথে যে প্রতারণা করা হয়েছে তার জন্য তৃণমূল, কংগ্রেস ও সিপিএম সমান দায়ী। আমরা এইমসের স্বপ্ন দেখাতে আসিনি। উত্তরবঙ্গের চিকিৎসা ব্যবস্থা সম্পর্কে ধারণা আমার আছে। এখান থেকে সাংসদ নির্বাচিত হলে কেন্দ্রের কাছে যেমন এইমসের দাবী জানাবো পাশাপাশি কেন্দ্রীয় সরকারের অধীনে সুপার ফেসিলিটি যুক্ত হাসপাতাল নির্মাণ করব।

 

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …