Home > featured > উত্তেজনা চোপড়ায়, পুলিশ জনতা সংঘর্ষ, আহত একাধিক পুলিশ কর্মী
IMG 20181202 WA0000 660x330 - উত্তেজনা চোপড়ায়, পুলিশ জনতা সংঘর্ষ, আহত একাধিক পুলিশ কর্মী

উত্তেজনা চোপড়ায়, পুলিশ জনতা সংঘর্ষ, আহত একাধিক পুলিশ কর্মী

Puspa 2 wm 300x225 2 300x225 - উত্তেজনা চোপড়ায়, পুলিশ জনতা সংঘর্ষ, আহত একাধিক পুলিশ কর্মী

 

NBlive চোপড়াঃ আসামী ধরতে গিয়ে পুলিশ ও গ্রামবাসীদের মধ্যে সংঘর্ষে আহত হলেন ৬ পুলিশ কর্মী। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার লক্ষ্মীপুর গ্রামে। আহত পুলিশ কর্মীদের চোপড়া দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হয়েছে। পুলিশ ও গ্রামবাসীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে লক্ষ্মীপুর গ্রামে। লক্ষ্মীপুর গ্রামে মোতায়েন করা হয়েছে চোপড়া থানার বিশাল পুলিশবাহিনী।

Dhaka 300x188 300x188 - উত্তেজনা চোপড়ায়, পুলিশ জনতা সংঘর্ষ, আহত একাধিক পুলিশ কর্মী

 

পুলিশসূত্রে জানা গিয়েছে, চোপড়া থানার লক্ষ্মীপুর গ্রামের কয়েক জনের বিরুদ্ধে ওয়ারেন্ট থাকায় রবিবার দুপুরে পুলিশ গ্রামে যায় অভিযুক্তদের গ্রেপ্তার করয়ে। এরপর প্রথমে গ্রামবাসীরা পুলিশকে বাধা দেয়। অল্পসংখ্যক পুলিশ থাকায় সেসময় ঘটনাস্থল থেকে ফিরে আসতে হয় কর্তব্যরত পুলিশ কর্মীদের। এরপর চোপড়া থানার বিশাল পুলিশ বাহিনী নিয়ে পুণরায় লক্ষ্মীপুর গ্রামে আসামীদের ধরতে গেলে পুলিশের সাথে শুরু হয় গ্রামবাসীদের সংঘর্ষ।

IMG 20181127 WA0006 300x90 - উত্তেজনা চোপড়ায়, পুলিশ জনতা সংঘর্ষ, আহত একাধিক পুলিশ কর্মী

পুলিশকে লক্ষ্য করে ইঁট পাথর ছুড়তে থাকে গ্রামবাসীরা। এই ঘটনায় এলাকায় ব্যপক উত্তেজনা ছড়িয়ে পরে। ইঁট পাথরের আঘাতে আহত হন এক মহিলা কনস্টেবলসহ ৬ জন পুলিশ কর্মী। অভিযোগ, পুলিশের গাড়িও ভাঙচুর করে উত্তেজিত গ্রামবাসীরা।তড়িঘড়ি ঘটনাস্থল থেকে আহত পুলিশ কর্মীদের উদ্ধার করে চোপড়ার দলুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হয়। এলাকায় এখনও উত্তেজনা রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে চোপড়া থানার পুলিশ। জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানিয়েছেন, পুলিশের উপর আক্রমন ও হামলার ঘটনায় এখনও পর্যন্ত মোট ১২ জন গ্রামবাসীকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীদের ধরতে গ্রামের বিভিন্ন জায়গায় চিরুনি তল্লাশি শুরু করেছে পুলিশ।

saha 300x188 - উত্তেজনা চোপড়ায়, পুলিশ জনতা সংঘর্ষ, আহত একাধিক পুলিশ কর্মী

 

আরও দেখুন

IMG 20190217 WA0002 310x165 - নির্বাচনের আগে বক্তার খোঁজে ডিওয়াইএফআই, চলছে বক্তৃতা আড্ডা পিকনিক

নির্বাচনের আগে বক্তার খোঁজে ডিওয়াইএফআই, চলছে বক্তৃতা আড্ডা পিকনিক

  NBlive রায়গঞ্জঃ লোকসভা ভোটের আগে ভালো বক্তার খোঁজে সিপিআইএমের যুব সংগঠন ডিওয়াইএফআই। বনভোজনকে সামনে …