Home > featured > ইসলামপুর উপনির্বাচনে ফের তৃণমূলের প্রার্থী করিম চৌধুরী

ইসলামপুর উপনির্বাচনে ফের তৃণমূলের প্রার্থী করিম চৌধুরী

 

NBlive ইসলামপুরঃ ইসলামপুর উপনির্বাচনে ফের তৃণমূল প্রার্থী করিম চৌধুরী। প্রার্থী হয়েই করিম চৌধুরীর দাবী, আমি ইসলামপুরের শান্তির পাহারাদার, ফুলের বাগানের মালী। মুখ্যমন্ত্রী আমায় ফিরিয়ে নিয়েছেন। আমি খুশি। আমার প্রতি সঠিক বিচার করেছেন তিনি। সোমবার মহকুমা শাসকের দপ্তরে মনোনয়ন জমা করব।

২০১৬ বিধানসভা নির্বাচনে ইসলামপুরে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন বর্ষিয়ান এই নেতা। সেইসময় কংগ্রেস প্রার্থী কানাইয়ালাল আগরওয়ালের কাছে পরাস্ত হন করিম চৌধুরী। এরপর কংগ্রেস ছেড়ে তৃণমূলে কানাইয়ালাল আগরওয়াল যোগ দিলে দল ছেড়ে বেরিয়ে আসেন করিম চৌধুরী। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে একাধিক বিস্ফোরক মন্তব্য করে বাংলা বিকাশবাদী কংগ্রেস নামে একটি নতুন দল গঠন করেন করিম চৌধুরী। এনডিএ-র শরিকও হন তিনি।

২০১৯ লোকসভা নির্বাচনে তৃণমূলের পক্ষ থেকে কানাইয়ালাল আগরওয়ালকে প্রার্থী করা হলে বিধায়ক পদ থেকে তিনি ইস্তফা দেন কানাইয়াবাবু। এরপরেই উপ নির্বাচনের ঘোষণা করে নির্বাচন কমিশন। এরপরেই এদিন তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে করিম চৌধুরীকে প্রার্থী করা হয়। এই খবর জানাজানি হতেই করিম চৌধুরী অনুগামীরা পটাকা ফাটিয়ে আনন্দ শুরু করেন। নতুন, পুরনো বলে কিছ নেই, আমরা সবাই তৃণমূল কর্মী বলে দাবী করেন করিম বাবু। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, অস্তিত্ব রক্ষার্থেই ফের তৃণমূলের প্রার্থী হলেন করিম চৌধুরী।

 

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …