Home > featured > ইটাহারে আক্রান্ত বিজেপি প্রার্থীর গাড়ির চালক

ইটাহারে আক্রান্ত বিজেপি প্রার্থীর গাড়ির চালক

 

NBlive রায়গঞ্জঃ ইটাহারে বিজেপি প্রার্থীর গাড়ির চালককে মারধর করার অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো শুক্রবার রাতে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে এক মদ্যপ যুবককে আটক করে পুলিশ। বিজেপির অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতী বাহিনী এই ঘটনার পেছনে রয়েছে। তবে এই ঘটনার পেছনে রাজনীতি নেই বলেই প্রাথমিক অনুমান ইটাহার থানার পুলিশের। থানায় কোনও অভিযোগ দায়ের হয় নি।

জানা গেছে, জানা গিয়েছে, শুক্রবার রাত প্রায় সাড়ে এগারোটা নাগাদ ইটাহারের বিজেপি নেতা জ্যোতিষ সরকারের বাড়িতে এসেছিলেন বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার । তাঁর সঙ্গে দলীয় কর্মীরাই ছিলেন। অভিযোগ, ইটাহারের মহাগাছি গ্রামে জ্যোতিষবাবুর বাড়িতে ঢোকার সময় চারজন যুবক আচমকা মোটর বাইকে এসে প্রার্থীর গাড়ির চালককে গালিগালাজ করে। প্রতিবাদ করলে চালককে মারধর করে। পরিস্থিতি জটিল বুঝতে পেরে প্রার্থীকে বাড়ির ভেতরে ঢুকিয়ে নেন বিজেপি কর্মীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে একজনকে আটক করে ।

বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার বলেন, প্রচার শেষ করে শুক্রবার রাতে জ্যোতিষ সরকারের বাড়িতে যাওয়ার পথে চারজন দুষ্কৃতী আমাদের সাথে দুর্ব্যবহার করতে শুরু করে। সুকান্ত বাবুর অভিযোগ দুষ্কৃতীরা আমাদের আসার খবর জানতো। এবং জেনে বুঝেই আমার গাড়ির চালককে মারধর করে। মোবাইল, টাকা পয়সাও কেড়ে নেওয়া হয় বলে সুকান্ত বাবু অভিযোগ করেন। এই ঘটনার পেছনে তৃণমূল রয়েছে বলে অভিযোগ প্রার্থীর।

এদিকে ঘটনাস্থল থেকে একজনকে পুলিশ আটক করলেও এখনও কোনও অভিযোগ জমা পড়েনি পুলিশের কাছে। এই ঘটনার পেছনে রাজনৈতিক কোনও বিষয় নেই বলেই প্রাথমিক অনুমান পুলিশের।

 

 

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …