Home > featured > আজকের রাশিফল, বৃহস্পতিবার, ৯ আগস্ট
কেমন যাবে আপনার আজকের দিন? চোখ রাখুন রাশিফলে

আজকের রাশিফল, বৃহস্পতিবার, ৯ আগস্ট

Nblive রাশিফলঃ

মেষরাশিঃ তাৎক্ষণিক ফলাফল চাওয়ার ফলস্বরূপ হতাশা গ্রাস করতে পারে। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। আপনার মুগ্ধকারী স্বভাব ও আনন্দদায়ক ব্যক্তিত্ব আপনাকে নতুন বন্ধু তৈরি করতে এবং যোগাযোগ উন্নত করতে সাহায্য করবে। প্রেমের জীবন আপনি আজ আশীর্বাদ করবে বলে মনে হয়।

বৃষরাশিঃ অভিভাবকের সম্প্রসারিত সহায়তার সাথে সাথে আর্থিক ঝঞ্ঝাট পার হয়ে যাবে। আজ যদি পরিবারের কোন সদস্য আপনাকে অত্যন্ত উত্যক্ত করেন-তাহলে পরিস্থিতি হাতের বাইরে যাওয়ার আগেই নিশ্চিত করে সীমা বেঁধে দিন। আপনি আপনার প্রি়য়জনকে অতীতের ঔদাসীন্যের জন্য ক্ষমা করে আপনার জীবনকে মূল্যবান করে তুলবেন।

মিথুনরাশিঃ আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। আজকে আপনার উপস্থিত থাকা কোন অনুষ্ঠানে নতুন বন্ধুত্ব তৈরী হবে। একবার আপনার জীবনের সঙ্গে প্রেম মিলে গেলে অন্য কিছুর প্রয়োজন বোধ করবেন না। আপনি আজকে এই সত্য বুঝতে পারবেন। আপনার মনিব এবং ঊর্ধ্বতনদেরকে আপনার বাড়িতে আমন্ত্রণের পক্ষে দিনটি ভালো নয়। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে।

কর্কটরাশিঃ আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে। আজ আপনি সমস্ত দিন আপনার চারপাশে আপনার প্রণয়ীর ভালবাসা অনুভব করবেন। এটি একটি সুন্দর আনন্দদায়ক দিন হবে। এমন একটি দিন যেখানে শেষ মূহুর্তে আপনার পরিকল্পনাগুলিতে পরিবর্তন করা হতে পারে।

সিংহরাশিঃ যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। আপনি আপনার ঘরের পরিবেশে কোন পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কিনা সে বিষয়ে নিশ্চিত হোন। ভালোবাসা কম উদ্দীপক থাকা সম্ভবপর। পেশায় আপনার হিসাবী পদক্ষেপ পুরস্কৃত হবে। এরফলে সময়ের মধ্যে প্রকল্প সম্পূর্ণ করতে সক্ষম হবেন।

আজকের রাশিফল, বৃহস্পতিবার, ৯ আগস্ট

কন্যারাশিঃ আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। আপনার কাজকর্ম ভালোবাসা এবং ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত, লোভ দ্বারা নয়। বরফের মতো আশংকা করবেন না কারণ দুঃখগুলো আজই গলে যাবে।

তুলারাশিঃ আপনাকে পারস্পরিক সম্মান এবং বিশ্বাস অর্জন করতে হবে যাতে আপনাদের মধ্যে প্রেম বন্ধন অটুট থাকে। প্রেম ইন্দ্রিয়ের সীমা অতিক্রম করে যায়, কিন্তু আপনার ইন্দ্রিয় আজ ভালবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবে। এটি একটি কঠিন দিন হবে; কিন্তু ধৈর্য ও স্থিরতার মাধ্যমে প্রতিটি জয় করতে পারবেন।

বৃশ্চিকরাশিঃ আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রম দৃষ্টি গোচর হবে এবং আজ আপনার জন্য কিছু আর্থিক পুরষ্কার নিয়ে আস্তে পারে। আজ আপনার পরিবারের পাশাপাশি বন্ধুবান্ধবদের কাছ থেকে সমর্থন পাওয়ায় আপনি নতুন উদ্দীপনা এবং প্রত্যয়ের সাথে এগোবেন। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে।

ধনুরাশিঃ আপনার জন্য কোনটি শ্রেষ্ট তা কেবল আপনিই জানেন- কাজেই শক্ত হোন এবং দ্রুত সিদ্ধান্ত গ্রহণ করে ফলাফলের সাথে বাঁচার জন্য তৈরী হোন। আপনি কমিশন- ডিভিডেন্ট- বা রয়্যালটি থেকে বেনিফিট পাবেন। আপনি সমস্ত অনাদায়ী পারিবারিক ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। ছোট ছোট মতভেদের বিস্ফোরণ ঘটায় প্রেম পরাজিত হতে পারে।

মকররাশিঃ অত্যিক উত্তেজনা এবং নেশা আপনার স্নায়ুতন্ত্রের ক্ষতি করতে পারে। এটি এড়াতে আপনার আবেগগুলিকে নিয়ন্ত্রণ করুন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আপনি কী করবেন আর কী করবেন না আজ সেটা আপনার পরিবারের লোকেদের ঠিক করতে দেবেন না।

কুম্ভরাশিঃ আপনার শক্তি পুনরুদ্ধার করতে সম্পূর্ণ বিশ্রাম নিন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। যদি প্রয়োজন হয় তাহলে বন্ধুরা আপনার সাহায্যে এগিয়ে আসবে।

মীনরাশিঃ আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে।আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আপনার সেরা আচরণ করা প্রয়োজন, কারণ এরফলে আপনার প্রেমিকা বেশি বির্পযস্ত হবে না। কর্মক্ষেত্রে আপনার অগ্রগতিতে আপনার রাগী মেজাজের জন্য আজ বিরূপ প্রভাব পড়তে পারে, তবে ধৈর্য হারাবেন না। আপনার বাইরে বেরোনো প্রয়োজন এবং উচুঁ জায়গার লোকেদের সঙ্গে যোগাযোগ বাড়ান।

আরও দেখুন

প্রয়াত আয়ুব বাচ্চু, শোকস্তব্ধ সংগীত জগত

প্রয়াত আয়ুব বাচ্চু, শোকস্তব্ধ সংগীত জগত

Nblive অপরাজিতা জোয়ারদারঃ প্রয়াত হলেন বাংলাদেশ তথা বাংলা গানের জগতের বিখ্যাত মুখ, এই উপমহাদেশের অন্যতম …