Home > featured > আগেরবার পৌঁছানো সম্ভব হয়নি, এবারে বারবার দেখা যাবে- ইটাহারে প্রতিশ্রুতি অর্পিতার

আগেরবার পৌঁছানো সম্ভব হয়নি, এবারে বারবার দেখা যাবে- ইটাহারে প্রতিশ্রুতি অর্পিতার

 

NBlive রায়গঞ্জঃ “গত পাঁচ বছরে হয়ত সবসময় ইটাহারে এসে পৌঁছানো সম্ভব হয়নি,বিভিন্ন কারণে। ছয় মাস আমাদের প্রায় দিল্লিতে থাকতে হয়। কিন্তু এবার যদি আপনাদের আর্শিবাদ মাথায় নিয়ে আবার পার্লামেন্টে যেতে পারি, তবে নিশ্চয় আমাকে বারবার দেখা যাবে।” মঙ্গলবার ইটাহারে কর্মীসভায় এমন প্রতিশ্রুতিই দিলেন বালুরঘাট লোকসভা আসনের তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষ।

এদিন ইটাহার হাইস্কুল মাঠে বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে কর্মীসভার আয়োজন করে উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস। কর্মীসভায় প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের পরিবহন মন্ত্রী তথা জেলা তৃণমূল পর্যবেক্ষক শুভেন্দু অধিকারী। ছিলেন রাষ্ট্রমন্ত্রী বাচ্চু হাঁসদা, দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি বিপ্লব মিত্র, উত্তর দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি অমল আচার্য সহ দুই জেলার অন্যান্য নেতা নেতৃত্ব।

 

 

 

এদিন সভামঞ্চে বক্তব্য রাখতে গিয়ে অর্পিতা ঘোষ বলেন, প্রার্থী কে? সেটা গুরুত্বপূর্ণ নয়, ৪২ আসনে প্রার্থী একজনই, মমতা বন্দ্যোপাধ্যায়। তাই জোড়া ফুল চিহ্নে বিপুল পরিমাণ ভোট দিয়ে তৃণমূল প্রার্থীকে জয়ী করুন। ২০১৭ সালের ভয়াবহ বন্যার পর থেকেই সাংসদকে এলাকায় দেখা না যাওয়ার অভিযোগ তুলতে থাকে ইটাহারবাসী। এই নিয়ে ব্যাপক ক্ষোভের সঞ্চার হয় বাসিন্দা থেকে শুরু করে দলীয় কর্মীদের একাংশের মধ্যে। জেলা নেতৃত্বকেও এই নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়। সেই ক্ষোভের আঁচ বুঝতে পেরেই এদিন সভামঞ্চে বক্তব্য রাখতে গিয়ে প্রার্থী প্রতিশ্রুতির স্বরে বলেন, “গত পাঁচ বছরে হয়ত সবসময় ইটাহারে এসে পৌঁছানো সম্ভব হয়নি,বিভিন্ন কারণে। ছয় মাস আমাদের প্রায় দিল্লিতে থাকতে হয়। কিন্তু এবার যদি আপনাদের আর্শিবাদ মাথায় নিয়ে আবার পার্লামেন্টে যেতে পারি, তবে নিশ্চয় আমাকে বারবার দেখা যাবে।”

সভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপিকে কটাক্ষ করে জেলা তৃণমূল পর্যবেক্ষক তথা মন্ত্রী শুভেন্দু অধিকারী বলেন , দেশপ্রেম ও হিন্দুত্বকে হাতিয়ার করছে বিজেপি। কারণ তারা কিছু করতে পারেনি। শুভেন্দু বাবু বলেন, এই ভোটে লড়াই হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায় বনাম বিজেপির। বাংলার ৪২ আসনে তৃণমূল জয়যুক্ত হলে গাণিতিক হিসেব অনুযায়ী নবান্ন থেকে দিল্লি নিয়ন্ত্রণ হবে। দলীয় কর্মীদের বার্তা দিয়ে এদিন শুভেন্দু অধিকারী বলেন, যদি আমাদের কর্মীরা পাঁচ বছরের উন্নয়ন নিয়ে পাড়া বৈঠক করেন, বাড়ি বাড়ি যান, তবে আমার মনে হয় নির্বাচনে কোনরকম খারাপ ফল হবে না।

আরও দেখুন

উপনির্বাচনে ব্যাপক উত্তেজনা ইসলামপুরে, আক্রান্ত সংবাদমাধ্যম

    NBlive ইসলামপুরঃ উপনির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ইসলামপুরে। ব্যাপক বোমাবাজির অভিযোগ মাদারিপুর এলাকায়। খবর …