Home > featured > আইন অমান্যকে ঘিরে ধুন্ধুমার আলিপুরদুয়ারে
IMG 20180809 WA0002 660x330 - আইন অমান্যকে ঘিরে ধুন্ধুমার আলিপুরদুয়ারে

আইন অমান্যকে ঘিরে ধুন্ধুমার আলিপুরদুয়ারে

puspa 300x188 - আইন অমান্যকে ঘিরে ধুন্ধুমার আলিপুরদুয়ারে

Dhaka 300x188 300x188 - আইন অমান্যকে ঘিরে ধুন্ধুমার আলিপুরদুয়ারে

 

NBlive আলিপুরদুয়ারঃ কৃষক সভার মিছিল থেকে এলোপাথারি ঢিল ছোড়ার কারনে পুলিশ আন্দোলনকারি সংঘর্ষে রনক্ষেত্রের চেহারা নিল আলিপুরদুয়ার জেলা প্রশাসনিক ভবন চত্ত্বর। কৃষক সভার উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে পুলিশকে ১০ রাউন্ড কাদানে গ্যাস ছুড়তে হয়। এদিন না পেরে পুলিশ লাঠি চার্জও করে। কৃষক সভার সদস্যদের ছোড়া ঢিলে জখম হয়েছেন ৯ পুলিশ কর্মী। আহত পুলিশ কর্মীদের মধ্যে বেশ কয়েকজন মহিলা কনস্টেবল রয়েছেন।

globotel 1 295x300 - আইন অমান্যকে ঘিরে ধুন্ধুমার আলিপুরদুয়ারে

পুলিশের লাঠিতে জখম হয়েছেন ১০ আন্দোলনকারি। পুলিশের উপর পাথর ছোড়ার অভিযোগে ১৫ আন্দোলনকারিকে গ্রেফতার করেছে পুলিশ। আলিপুরদুয়ারের পুলিশ সুপার সুনিল কুমার যাদব বলেন, “ আমরা পুলিশের উপর আক্রমনের ঘটনায় ১৫ জনকে গ্রেফতার করেছি। আন্দোলনকারিদের ছোড়া ঢিলে আমাদের নয় পুলিশ কর্মী জখম হয়েছেন। আমরা পুলিশের ওপর আক্রমনের ঘটনায় যুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব”। জানা গেছে গোটা রাজ্যেই আজ আইন অমান্য ও জেল ভরো আন্দোলনের ডাক দিয়েছে সারাভারত কৃষক সভা । ফসলের ন্যায্য দাবিতে এই আন্দোলনের ডাক দেয় কৃষক সভা। আলিপুরদুয়ারে এই আন্দোলনে সামিল হয়েছিলেন চা শ্রমিকরাও।

consumer 300x188 - আইন অমান্যকে ঘিরে ধুন্ধুমার আলিপুরদুয়ারে

 

দুপুরে আলিপুরদুয়ার বি এম ক্লাব ময়দান থেকে একটি বিশাল মিছিল আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক ভবন ডুয়ার্স কন্যার সামনে এসে আইন অমান্য করতে উদ্যোত হয়। পুলিশের প্রথম ব্যারিকেড ভাঙ্গার পর আন্দোলনকারিরা পুলিশকে লক্ষ্য করে এলোপাথারি ঢিল ছুড়তে থাকে বলে অভিযোগ। এর পরেই পালটা লাঠি চার্জ এবং টিয়ার গ্যাসের শেল পাঠাতে শুরু করে পুলিশ।

saha 300x188 - আইন অমান্যকে ঘিরে ধুন্ধুমার আলিপুরদুয়ারে

দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ বেধে যায়। পুলিশের আক্রমনের মুখে অবশ্য আন্দোলনকারিরা পালিয়ে যায়। কৃষক সভার নেতা মৃনাল রায় বলেন, “ পুলিশ অতর্কিতে আমাদের উপর আক্রমন করে। পুলিশের এই ভুমিকার আমরা নিন্দা করছি। গ্রেফতার আন্দোলনকারিদের বিনা শর্তে মুক্তি না দিলে আমরা বৃহত্তর আন্দোলন গড়ে তুলবো”।

Balaka Nblive 300x188 - আইন অমান্যকে ঘিরে ধুন্ধুমার আলিপুরদুয়ারে

আরও দেখুন

IMG 20190217 WA0001 310x165 - 'শহীদ জওয়ানদের মৃত্যুর বদলা নিতে চাই', প্রধানমন্ত্রীকে ট্যুইট রায়গঞ্জের যুবকের

'শহীদ জওয়ানদের মৃত্যুর বদলা নিতে চাই', প্রধানমন্ত্রীকে ট্যুইট রায়গঞ্জের যুবকের

  NBlive রায়গঞ্জঃ জঙ্গীদের নিধন করে কাশ্মীরের পুলওয়ামায় শহীদ জওয়ানদের মৃত্যুর বদলা নিতে চান। যোগ …